thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

মুন্সীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

২০১৮ নভেম্বর ২১ ০৯:৪৪:৩৯
মুন্সীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলায় র‍্যাবের সঙ্গে তথাকথিত ‘বন্দুকযুদ্ধে’ আবুল হোসেন (৫০) নামে একজন ব্যক্তি নিহত হয়েছেন। নিহত আবুল হোসেন একজন মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে র‍্যাব।

বুধবার (২১ নভেম্বর) ভোর ৪টার দিকে উপজেলার সোনারং এলাকায় এ ঘটনা ঘটে। র‍্যাব-১১ নারায়ণগঞ্জের উপ-পরিচালক মেজর আশিক বিল্লাহ সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, বুধবার রাত ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি দল টঙ্গীবাড়ির সোনারং এলাকায় অভিযান চালায়। সোনারং প্রধান সড়কের পাশে আবুল হোসেন তার বাহিনীর ৪-৫ জন সদস্য নিয়ে মিটিং করছিল। তারা র‍্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি চালালে র‍্যাবও পাল্টা গুলি চালায়। পরে তারা পালিয়ে গেলে আবুল হোসেনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাকে টঙ্গীবাড়ি স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহতের মরদেহ টঙ্গীবাড়ি স্বাস্থ্য কমপ্লেক্স রাখা হয়েছে।

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে একটি পিস্তল, তিন রাউন্ড গুলি, ১টি ম্যাগজিন, ৫০০ পিস ইয়াবা, নগদ টাকা ও মোবাইল ফোন উদ্ধার করা হয়। নিহত আবুল হোসেন একজন মাদক ব্যবসায়ী। তার নামে বিভিন্ন থানায় ১৮টি মামলা আছে।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ২১, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর