thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

বৃহস্পতিবার বেশিরভাগ ব্যাংকের শেয়ার দর বেড়েছে

২০১৮ নভেম্বর ২২ ১৭:৪০:০১
বৃহস্পতিবার বেশিরভাগ ব্যাংকের শেয়ার দর বেড়েছে

দ্য রিপোর্ট প্রতিবেদক : বৃহস্পতিবার (২২ নভেম্বর) উত্থানে শেষ হয়েছে শেয়ারবাজারের লেনদেন। উত্থানেও এদিন ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বেশিরভাগ প্রতিষ্ঠানের শেয়ার ও ইউনিট দর কমেছে। তবে ব্যাংক খাতের শেয়ার দর বেড়েছে ৫০ শতাংশ প্রতিষ্ঠানের। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, ব্যাংক খাতের ৩০টি কোম্পানির মধ্যে আজ শেয়ার দর বেড়েছে ১৫টির বা ৫০ শতাংশের, শেয়ার দর কমেছে ৮টির বা ২৭ শতাংশের এবং ৭টির বা ২৩ শতাংশ ব্যাংকের শেয়ার দর অপরিবর্তিত রয়েছে।

শেয়ার দর সবচেয়ে বেশি বেড়েছে ওয়ান ব্যাংকের। ব্যাংকটির শেয়ার দর আজ ০.৫০ টাকা বেড়েছে। দ্বিতীয় সর্বোচ্চ ০.৪০ টাকা করে বেড়েছে মিউচুয়াল ট্রাস্ট ও ট্রাস্ট ব্যাংকের এবং তৃতীয় সর্বোচ্চ ০.৩০ টাকা বেড়েছে মার্কেন্টাইল ব্যাংকের।

এছাড়া আল আরাফাহ ইসলামী, ইসলামী ও সাউথইস্ট ব্যাংকের ০.২০ টাকা এবং ব্যাংক এশিয়া, ঢাকা, আইসিবি ইসলামিক, আএএফআইসি, এনসিসি, স্ট্যান্ডার্ড, ইউনাইটেড কমার্শিয়াল ও উত্তরা ব্যাংকের শেয়ার দর ০.১০ টাকা করে বেড়েছে।

এদিন শেয়ার দর সর্বোচ্চ ১.২০ টাকা কমেছে ব্র্যাক ব্যাংকের। এছাড়া রূপালী ও শাহজালাল ইসলামী ব্যাংকের ০.৬০ টাকা করে; পূবালী ও ইস্টার্ন ব্যাংকের ০.৪০ টাকা করে; যমুনা ব্যাংকের ০.২০ টাকা এবং ডাচবাংলা ও এক্সিম ব্যাংকের শেয়ার দর ০.১০ টাকা করে কমেছে।

আর এবি, সিটি, ফার্স্ট সিকিউরিটি ইসলামী, ন্যাশনাল, প্রিমিয়ার, প্রাইম ও স্যোসাল ইসলামী ব্যাংকের শেয়ার দর অপরিবর্তিত রয়েছে।

(দ্য রিপোর্ট/এমএসআর/নভেম্বর ২২, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর