thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৫,  ৫ রবিউস সানি ১৪৪০

ছাত্রলীগের দুগ্রুপের সংঘর্ষ, আহত ১৫

২০১৮ নভেম্বর ২৩ ১৮:৪২:১৭
ছাত্রলীগের দুগ্রুপের সংঘর্ষ, আহত ১৫

বরিশাল প্রতিনিধি: বরিশালের গৌরনদীতে ছাত্রলীগের দুগ্রুপের মধ্যে দুই দফা হামলা-পাল্টাহামলা, ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এতে পুলিশের ২ সদস্যসহ ছাত্রলীগের ১৫ নেতাকর্মী আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ছাত্রলীগের ৪ নেতাকর্মীকে আটক করেছে।

আধিপত্য বিস্তার ও দলীয় অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে শুক্রবার দুপুর সোয়া ১২টার দিকে গৌরনদী বাসস্ট্যান্ড এলাকায় এ হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে।

খবর পেয়ে গৌরনদী থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গুরুতর আহত আবস্থায় ছাত্রলীগের ৫ নেতাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও পুলিশের ২ সদস্যসহ ৬ ছাত্রলীগ নেতাকর্মীকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আধিপত্য বিস্তার ও দলীয় অভ্যন্তরীণ বিরোধকে কেন্দ্র করে সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের সভাপতি শাখাওয়াত হোসেন সুজনের সঙ্গে ওই কলেজছাত্র সংসদের সাবেক ক্রীড়া সম্পাদক ছাত্রলীগ নেতা আরিফ মিয়ার গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।

এ বিরোধকে কেন্দ্র করে কয়েকবার হামলা-পাল্টাহামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে। সর্বশেষ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে দক্ষিণ বিজয়পুর গ্রামের হিজলতলা এলাকায় কলেজ ছাত্রলীগের নেতা আরিফ মিয়ার সমর্থক মো. নয়ন হাওলাদারকে মারধর করে সুজন সমর্থক রাসেল হাওলাদার।

এ খবর ছড়িয়ে পড়লে উভয় গ্রুপের সমর্থকরা লাঠিসোঁটা, লোহার রড, দেশীয় ধারালো অস্ত্র নিয়ে গৌরনদী বাসস্ট্যান্ড এলাকায় জড়ো হয়ে দুপুর সোয়া ১২টার দিকে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

উভয় গ্রুপের হামলা ও সংঘর্ষে পুলিশ কনস্টেবল মো. তুষার, মো. ইমরান ও সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের সভাপতি শাখাওয়াত হোসেন সুজন, ছাত্র সংসদের সাবেক ক্রীড়া সম্পাদক আরিফ মিয়া, তার সহোদর ভাই জিহাদ মিয়া, কলেজ ছাত্রলীগ নেতা অমিত দত্ত, রাসেল হাওলাদার, রিয়াজ হাওলাদার, রিপন হাওলাদার, নয়ন হাওলাদার, রনি হাওলাদারসহ ছাত্রলীগের ১৫ নেতাকর্মী আহত হন।

গুরুতর আহত ছাত্রলীগ নেতা সুজন, আরিফ, জিহাদ, রনি, রিয়াজ, রাসেলকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গৌরনদী মডেল থানার ওসি গোলাম সরোয়ার জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। গৌরনদী বাসস্ট্যান্ডে পুলিশ টহল দিচ্ছে। এ ঘটনায় পুলিশ যুবলীগ নেতা আতিক মিয়া, তার সহোদর ছাত্রলীগ নেতা আরিফ মিয়া, জিহাদ মিয়া, সুজন সমর্থক ফিরোজ শিকদারকে আটক করেছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

(দ্য রিপোর্ট/এমএসআর/নভেম্বর ২৩, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর