thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯,  ২০ মহররম 1444

ক্যাপিটাল মার্কেট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল আজ

২০১৮ নভেম্বর ২৬ ১১:৩৩:৫৭
ক্যাপিটাল মার্কেট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল আজ

দ্য রিপোর্ট ডেস্ক : পুঁজিবাজারের স্টেকহোল্ডারদের জন্য আয়োজিত ক্যাপিটাল মার্কেট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা সোমবার (২৬ নভেম্বর)। এদিন রাত ৮টায় রাজধানীর হ্যান্ডবল স্টেডিয়ামে এই খেলা অনুষ্ঠিত হবে।

একই দিন সন্ধ্যা সাড়ে ৬ টায় পর্যায়ক্রমে শুরু হবে ২টি সেমিফাইনাল ম্যাচ। একটি ম্যাচে মুখোমুখী হবে ক্যাপিটাল মার্কেট জার্নালিস্টস ফোরাম (সিএমজেএফ) ও স্টক অ্যান্ড বন্ড। অপর সেমিফাইনালে ইউনাইটেড ক্যাপিটালের সঙ্গে লড়বে মিডওয়ে সিকিউরিটিজ ও ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) মধ্যকার ম্যাচের বিজয়ী দল। কোয়ার্টার ফাইনালের বাকী থাকা একটি ম্যাচে সোমবার মিডওয়ে সিকিউরিটিজ ও ডিএসই অংশ নেবে।

সেমিফাইনালের ম্যাচ নিয়ে দলগুলোর খেলোয়াড়, সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের কর্মী ও সমর্থকদের মধ্যে এখন উত্তেজনা তুঙ্গে। দেশে প্রথমবারের মতো আয়োজিত এই টুর্নামেন্টের প্রথম আসরে চ্যাম্পিয়ন হয়ে প্রত্যেকেই রেকর্ডের খাতায় নাম লেখাতে চায়।

জানা গেছে, ফাইনালে পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) ও ডিএসইর নীতি নির্ধারকরা উপস্থিত থেকে খেলা উপভোগ ও পুরস্কার বিতরণ করবেন।

গত ২২ নভেম্বর শুরু হওয়া এই টুর্নামেন্টে ৪টি গ্রুপে ১৭টি টিম অংশ নিয়েছে। অংশগ্রহণকারী টিমগুলোর মধ্যে রয়েছে- সেন্ট্রাল ডিপোজেটরি বাংলাদেশ (সিডিবিএল), ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই), ক্যাপিটাল মার্কেট জার্নালিস্টস ফোরাম (সিএমজেএফ), আইডিএলসি সিকিউরিটিজ, আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট, ইউনাইটেড ক্যাপিটাল, সিটি ব্রোকারেজ, ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ, ইবিএল সিকিউরিটিজ, মিডওয়ে সিকিউরিটিজ, বিডি সানলাইফ সিকিউরিটিজ, স্টক অ্যান্ড বন্ড, ইউনিক্যাপ সিকিউরিটিজ, ঢাকা ব্যাংক সিকিউরিটিজ, শান্তা সিকিউরিটিজ, শেলটেক সিকিউরিটিজ এবং মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ।

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি বিবিএস ক্যাবলস লিমিটেড এই ফুটবল টুর্নামেন্টের স্পন্সর।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ২৬, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর