thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫,  ২ রবিউস সানি ১৪৪০

অ্যাস্টেরিক্সের মজা ফিরিয়ে আনছেন আমির খান

২০১৮ নভেম্বর ২৭ ০১:৪৭:০৭
অ্যাস্টেরিক্সের মজা ফিরিয়ে আনছেন আমির খান

দ্য রিপোর্ট ডেস্ক : আমিরের সাম্প্রতিক ইন্সটাগ্রাম পোস্ট অদি আপনি না দেখে থাকেন তাহলে মিস্টার পারফেকশনিস্টের পরিবারের একটা মজার দিক অজানাই থেকে যাবে আপনার। আমির খান, কিরণ রাও ও আজাদের কিছু মজার ছবি বেশ ভাইরাল হয়ে পড়েছে ইন্টারনেটে। আমির, কিরণ ও আজাদ বিখ্যাত ফরাসি কমিক্স অ্যাস্টেরিকসের চরিত্রের সাজে সেজেছেন।

আমির খান এবং কিরণ রাও তাঁদের ব্যস্ত সময়সূচী থেকে কিছুটা সময় চুরি করেই ওবেলিক্স এবং গ্যাটাফিক্সের পোশাক পরেছিলেন। আর ছোট্ট আজাদ হল বুদ্ধিমান অ্যাস্টেরিক্স। তবে, আমির ও কিরণের পোশাক বেশি মিষ্টি নাকি আজাদের বুদ্ধিমান অভিব্যক্তি তা বলা সত্যিই মুশকিল। আমিরের ইন্সটাগ্রামের এই ছবিতে ৬২ হাজার লাইক তাই প্রমাণ করে।

আমির খান লিখেছিলেন, "ওবেলিক্স ম্যাজিক পোশনের জন্য লাইন দিয়ে অপেক্ষা করছে, অ্যাস্টেরিক্স তাঁর ডোজ পান করছে!"

আমির খান অবশ্য বাকি সেলিব্রিটিদের মতো সোশ্যাল মিডিয়ার বেশ সক্রিয় নন। তবে থাগস অফ হিন্দুস্তানের এই অভিনেতা যখন সোশ্যাল মিডিয়ায় আসেন কিছু ব্যতিক্রমী ছাপ রেখেই যান। আমির তাঁর ভক্তদের জন্য আজাদের একটি মিষ্টি ছবি শেয়ার করেছিলেন কয়েক মাস আগে। মায়ের কোলে আজাদের সেই ছবি ব্যাপক ভাইরাল হয় ইন্টারনেটে। দেখে নিন আরও একবার সেই ছবি:

২০০৫ সালে বিয়ে করেন আমির খান এবং চলচ্চিত্র নির্মাতা কিরণ রাও। তাঁদের ছেলে আজাদ রাও খানের জন্ম হয় ২০১১ সালে। আমির এর আগে বিয়ে করেছিলেন রিনা দত্তকে। ২০০২ সালে তাঁদের বিচ্ছেদ হয়। রিনা ও আমিরের দুই সন্তান রয়েছে। তাঁদের মেয়ের নাম ইরা, ছেলের নাম জুনেইদ।

(দ্য রিপোর্ট/একেএমএম/নভেম্ব ২৭,২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর