thereport24.com
ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫,  ১ রবিউস সানি ১৪৪০

প্রিয়াঙ্কার বিয়েতে যোগ দিতে হলিউড তারকা মুম্বাইয়ে

২০১৮ নভেম্বর ২৭ ১০:১০:৪৯
প্রিয়াঙ্কার বিয়েতে যোগ দিতে হলিউড তারকা মুম্বাইয়ে

দ্য রিপোর্ট ডেস্ক : বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া আর আমেরিকান গায়ক নিক জোনাসের বিয়ে। ভারতের সংবাদমাধ্যমে যা ইতোমধ্যে ‘রয়্যাল বিয়ে’ বলে আখ্যায়িত করেছে। আর সম্প্রতি এটি নিয়ে এসেছে উৎসবের ঘোষণা।

এবার এতে যোগ দিতে হাজির হচ্ছেন হলিউড তারকাও। সোমবার (২৬ নভেম্বর) ভারতে এসেছেন ‘গেমস অব থ্রোন’খ্যাত অভিনেত্রী সোফি টার্নার। সঙ্গে ছিলেন নিকের ভাই ও সোফির বাগদত্তা জো জোনাস।

পশ্চিমা বিশ্বের 'কোয়ান্টিকো’ সিরিজ, 'বেওয়াচ’ ছবিতে অভিনয় করে বেশ খ্যাতি পেয়েছেন প্রিয়াঙ্কা। কাজের সুবাদে হলিউড পাড়ায় ঘনিষ্ঠ কিছু বন্ধুও জুটেছে তার। ধারণা করা হচ্ছে, তারা এ বিয়েতে আসবেন।

এদিকে গত বৃহস্পতিবার ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির কাজে দিল্লিতে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানেই যোগ দেন নিক জোনাস। রবিবার মুম্বাই এসেছেন তারা। অন্যদিকে, বিয়ের রেশ পড়েছেন এ শহরেও। আলোকবাতিতে ঝলমল করছে প্রিয়াঙ্কার মুম্বাইয়ের বাড়ি।প্রিয়াঙ্কাদের মুম্বাইয়ের বাসা

তবে এ তারকাদ্বয়ের বিয়ে হবে যোধপুরের উমাইদ ভবনে। হিন্দু ও খ্রিস্টান রীতিতে সম্পন্ন হবে এটি। আর এ উৎসব চলবে ২৮ নভেম্বর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত, টানা ৬ দিন।

২৮ নভেম্বর যোধপুরে যাবেন তারা। সেখানেই তাদের বিবাহপূর্ব, বিবাহ ও বিয়ে পরবর্তী অনুষ্ঠানগুলো হবে।
ভারতীয় সংবাদমাধ্যমের মতে, ২ ডিসেম্বর হিন্দু রীতিতে বিয়ের পিঁড়িতে বসবেন প্রিয়াঙ্কা ও নিক। ৩ ডিসেম্বর খ্রিস্টান ধর্ম মতে তাদের বিয়ের আয়োজন হবে। বিয়ের দুটি আনুষ্ঠানিকতাই উমাইদ ভবনে হবে।

২০১৭ সালে মেট গালায় (নিউ ইয়র্ক সিটির মেট্রোপলিটন মিউজিক অব আর্টস কস্টিউম ইনস্টিটিউটের জন্য তহবিল সংগ্রহের বার্ষিক আয়োজন) পরিচয় হয় প্রিয়াঙ্কা ও নিকের। এরপর তাদের প্রেম পর্ব শুরু হয়। গত ১৮ আগস্ট মুম্বাইয়ে তাদের ‌‌‘রোকা’ (শুভ মুহূর্ত) অনুষ্ঠান হয়। ২৬ বছর বয়সী নিক জোনাস ও ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমটাও চলতি বছরের অন্যতম আলোচনার বিষয় ছিল।

সূত্র: এনডিটিভি, হিন্দুস্তান টাইমস

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ২৭, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর