thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯,  ২০ মহররম 1444

বার্সার সমর্থকদের ভালো-খারাপ দু’টি খবর

২০১৮ নভেম্বর ২৭ ১১:০২:৩৪
বার্সার সমর্থকদের ভালো-খারাপ দু’টি খবর

দ্য রিপোর্ট ডেস্ক : আগামী ১১ দিনে চারটি ম্যাচ খেলতে হবে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনাকে। ব্যস্ত এই সূচির আগে বার্সা সমর্থকদের জন্য ভালো-খারাপ দুটি খবরই আছে। ইনজুরিতে পড়ে ছিটকে গেছেন উরুগুয়ের তারকা স্ট্রাইকার লুইস সুয়ারেজ, গোলরক্ষক ইয়াসপের সিলেসেন, ব্রাজিলিয়ান মিডফিল্ডার রাফিনহা এবং স্প্যানিশ তারকা সার্জি রবার্তো।

ভালো খবর হলো চোট কাটিয়ে দলে ফিরেছেন ক্রোয়েশিয়ার তারকা ইভান রেকিটিচ এবং ব্রাজিলের তারকা ফিলিপ কুতিনহো। বুধবার বাংলাদেশ সময় রাত দুইটায় চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে ডাচ চ্যাম্পিয়ন পিএসভির মুখোমুখি হবে কাতালান দলটি।

সবশেষ খবরে জানা যায়, প্রায় দুই সপ্তাহের জন্য ছিটকে গেছেন আক্রমণভাগের তারকা সুয়ারেজ। লা লিগায় গত শনিবার রাতে অ্যাতলেতিকো মাদ্রিদের মাঠে পুরো ৯০ মিনিট খেলেছিলেন উরুগুয়ের এই তারকা। ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। ম্যাচের পর জানা যায়, ডান হাঁটুতে চোট পেয়েছেন সুয়ারেজ। চলতি লিগে এখন পর্যন্ত ৯ গোল করা সুয়ারেজের অভাবটা বেশ ভালোভাবেই টের পাবে কাতালান ক্লাবটি।

এদিকে নিজেকে ঝালিয়ে নিতে অনুশীলনের সময় ঊরুতে চোট পান ইয়াসপের সিলেসেন। তিন সপ্তাহ পর্যন্ত মাঠের বাইরে থাকতে হতে পারে ডাচ এই গোলরক্ষককে। তার আগে বাঁ হাটুর চোটে ছিটকে গেছেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার রাফিনহা। তার পায়ে অস্ত্রোপচার করানো হবে বলে ক্লাব সূত্র জানিয়েছে।

ওদিকে, হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন স্প্যানিশ সেন্ট্রাল মিডফিল্ডার সার্জি রবার্তো। ফুলব্যাকে বার্সাকে সহায়তা করা এই স্প্যানিশ তারকাকে তিন থেকে চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে।

এতো ইনজুরি আর ছিটকে পড়াদের দল ভারীর মধ্যে বার্সার জন্য ভালো খবর হলো, মাঝমাঠের গুরুত্বপূর্ণ দুই খেলোয়াড় ইভান রেকিটিচ ও ফিলিপ কুতিনহো চোট কাটিয়ে ফিরেছেন।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ২৭, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর