thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৫,  ৫ রবিউস সানি ১৪৪০

মালয়েশিয়া ও সিঙ্গাপুর ভ্রমণের সুযোগ দিচ্ছে ইউএস-বাংলা

২০১৮ নভেম্বর ২৭ ২০:২৫:২৫
মালয়েশিয়া ও সিঙ্গাপুর ভ্রমণের সুযোগ দিচ্ছে ইউএস-বাংলা

দ্য রিপোর্ট প্রতিবেদক: মালয়েশিয়া ও সিঙ্গাপুর ভ্রমণের লক্ষ্যে দেশীয় পর্যটকদের জন্য আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। প্রতিজন দু’রাত তিনদিনের জন্য ন্যূনতম ২৯ হাজার ৯৯০ টাকায় কুয়ালালামপুর ভ্রমণ করতে পারবেন প্যাকেজে।

মঙ্গলবার (২৭ নভেম্বর) ইউএস-বাংলার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সিঙ্গাপুর পৃথিবীর নান্দনিক শহরগুলোর মধ্যে অন্যতম। প্রতিযোগিতামূলক ভাড়ায় ইউএস-বাংলার সিঙ্গাপুর হলিডে প্যাকেজ জনপ্রিয় হয়ে উঠছে। তিনরাত চারদিনের জন্য প্রতিজন ন্যূনতম ৪০ হাজার ৯৯০ টাকায় সিঙ্গাপুর ভ্রমণ করতে পারবেন।

ইউএস-বাংলার জিএম কামরুল ইসলাম বলেন, প্রতিষ্ঠার চার বছরের মধ্যে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে অপ্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছে ইউএস-বাংলা। ইন-ফ্লাইট সার্ভিস, অন-টাইম ফ্লাইট অপারেশন, নিরাপত্তা সর্বোপরি এয়ারলাইন্সটি যাত্রীদের চাহিদা অনুযায়ী ফ্লাইট প্ল্যান, প্রতিযোগিতামূলক ভাড়া, নতুন প্রজন্মের এয়ারক্রাফট, আরামদায়ক আসনব্যবস্থা, বিজনেস ক্লাস যাত্রীদের জন্য পিক-ড্রপ সার্ভিস, আন্তর্জাতিক ফ্লাইট শেষে যাত্রীদের ১৫ মিনিটে লাগেজ ডেলিভারি, ওয়াই-ফাই যুক্ত শাটল বাস সার্ভিস ইত্যাদি ইউএস-বাংলা এয়ারলাইন্সকে করেছে অন্য প্রতিযোগীদের কাছ থেকে স্বতন্ত্র। অনেক ক্ষেত্রেই বাংলাদেশের এভিয়েশন শিল্পে উদাহরণ হয়ে দেখা দিয়েছে ইউএস-বাংলা।

ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিষ্ঠার চার বছরের অধিক সময়ে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক সেক্টরে একান্ন হাজারের অধিক ফ্লাইট পরিচালনা করেছে। বর্তমানে এশিয়ার অন্যতম পর্যটক গন্তব্য কুয়ালালামপুর, সিঙ্গাপুর, গুয়াংজু, কলকাতাসহ মোট সাতটি দেশে ফ্লাইট পরিচালনা করছে প্রতিষ্ঠানটি।

সপ্তাহে প্রতিদিন ঢাকা থেকে কুয়ালালামপুরে ইউএস-বাংলায় ভ্রমণ করতে পারবে পর্যটকরা। মালয়েশিয়া ভ্রমণে একসঙ্গে প্রাকৃতিক সৌন্দর্য ও মনুষ্য ইটপাথরের অপরূপ সৌন্দর্য মেশানো বিভিন্ন স্থাপনা রয়েছে কুয়ালালামপুরে, যা বিদেশি পর্যটকদের আকর্ষণীয় করে তুলবে।

কুয়ালালামপুর ও সিঙ্গাপুরের হলিডে প্যাকেজে ভ্রমণ করার জন্য ট্যাক্স ও সারচার্জসহ রিটার্ন এয়ার টিকিট, আবাসন ব্যবস্থা, সকালের নাস্তা, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সপোর্টসহ নানাবিধ সুযোগ-সুবিধা থাকছে।

পর্যটকদের পছন্দ অনুযায়ী ছয় মাসের সহজ কিস্তিতে বিনা সুদে বাংলাদেশের নেতৃস্থানীয় বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা এ সুবিধা উপভোগ করতে পারবেন। ভ্রমণপিপাসুদের এ সুবিধা দিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে।

(দ্য রিপোর্ট/এমএসআর/নভেম্বর ২৭, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জনশক্তি-এয়ারলাইন্স এর সর্বশেষ খবর

জনশক্তি-এয়ারলাইন্স - এর সব খবর