thereport24.com
ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫,  ১ রবিউস সানি ১৪৪০

একাদশ নির্বাচন প্রতিযোগিতামূলক হবে: তোফায়েল

২০১৮ নভেম্বর ২৭ ২০:৩৩:১৯
একাদশ নির্বাচন প্রতিযোগিতামূলক হবে: তোফায়েল

ভোলা প্রতিনিধি: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বর্তমান নির্বাচন কমিশন নিরপেক্ষভাবে কাজ করছে। আনন্দঘন পরিবেশে সবগুলো দল এই নির্বাচনে অংশ নিচ্ছে। সব দলের অংশ গ্রহণের মাধ্যমে এবারের নির্বাচন হবে প্রতিযোগিতামূলক।

মঙ্গলবার ভোলা-১ সদর আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র জমা দেওয়ার জন্য ভোলা এলে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এ সময় বিভিন্ন ইউনিয়নের হাজার হাজার মানুষ তাকে রাস্তার দুই পাশে দাঁড়িয়ে শুভেচ্ছা জানান।

বিএনপি নেত্রী খালেদা জিয়ার ব্যাপারে আদালত সিদ্ধান্ত নেবেন উল্লেখ করে তিনি বলেন, সংবিধানের আর্টিক্যাল ৬৬ এর ২ (গ) অনুসারে দুই বছরের বেশি যদি কারোর সাজা হয়, সুপ্রিমকোর্ট সেই সাজা মওকুফ বা স্থগিত না করে তা হলে তারা নির্বাচন অংশগ্রহণ করতে পারবে না। খালেদা জিয়ার ব্যাপারও সেই রকম।

তোফায়েল আহমেদ আরো বলেন, বর্তমান সরকারের আমলে ভোলার ৪টি আসনে ব্যাপক উন্নয়নের ছোঁয়া লেগেছে। ঘরে ঘরে মানুষ উন্নয়নের সুফল ভোগ করছে। তাই ভোলার ৪টি আসনেই আওয়ামী লীগের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/এমএসআর/নভেম্বর ২৭, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর