thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

যশোরে শাহীন চাকলাদারের মনোননয়নপত্র প্রত্যাহার

২০১৮ নভেম্বর ২৯ ১৯:২৯:১৮
যশোরে শাহীন চাকলাদারের মনোননয়নপত্র প্রত্যাহার

যশোর প্রতিনিধি: যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহীন চাকলাদার যশোরের দুটি আসন থেকে মনোনয়নপত্র দাখিলের একদিন পর তা প্রত্যাহার করে নিয়েছেন।

বৃহস্পতিবার বিকেলে শাহীন চাকলাদারের পক্ষ থেকে এই মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়া হয়। উপজেলা পরিষদ থেকে পদত্যাগের আবেদন স্থানীয় সরকার মন্ত্রণালয়ে গৃহীত না হওয়ায় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র প্রত্যাহার করা হয়েছে।

বুধবার বিকেলে তার পক্ষ থেকে যশোর-৩ (সদর) ও যশোর-৬ কেশবপুর আসন থেকে নির্বাচন করতে মনোনয়ন জমা দেয়া হয়েছিল।

যশোর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাহমুদ হাসান বিপু জানিয়েছেন, যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহীন চাকলাদারের পক্ষে যশোর-৩ ও যশোর-৬ আসনে দাখিলকৃত মনোনয়নপত্র বৃহস্পতিবার প্রত্যাহার করা হয়েছে। কারণ যশোর সদর উপজেলার পরিষদ চেয়ারম্যান পদ থেকে তার পদত্যাগ করার প্রক্রিয়াটি যথাযথবিধি অনুসরণ করে করা হয়নি।এজন্য স্থানীয় সরকার মন্ত্রণালয় ওই পদত্যাগপত্র গ্রহণ করেনি। ফলে তার উপজেলা পরিষদ চেয়ারম্যান পদ বহাল রয়েছে। এজন্যই শাহীন চাকলাদার ওই দুটি আসনে নৌকার প্রার্থীর পক্ষে সমর্থন জানিয়ে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

এর আগে গেলো ২৬ নভেম্বর যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদ থেকে পদত্যাগপত্র জেলা প্রশাসকের কাছে পাঠিয়েছিলেন।

২৭ নভেম্বর জেলা প্রশাসক ওই পত্র মন্ত্রণালয়ে পাঠান।২৮ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে শাহীন চাকলাদারের পক্ষে যশোর-৩ ও যশোর-৬ আসনে মনোনয়নপত্র দাখিল করেন নেতাকর্মীরা।

(দ্য রিপোর্ট/এমএসআর/নভেম্বর ২৯, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর