thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫,  ২ রবিউস সানি ১৪৪০

ছবি মুক্তির আগেই পাইরেসি

২০১৮ নভেম্বর ২৯ ১৯:৫৪:০২
ছবি মুক্তির আগেই পাইরেসি

দ্য রিপোর্ট প্রতিবেদক: ছবি মুক্তির আগেই পাইরেসি! তাও আবার বিগ বাজেটের ছবি ‘জিরো পয়েন্ট টু’।বৃহস্পতিবার ছবিটি মুক্তির কয়েক ঘন্টা আগে ঘটে এ ঘটনা। ‘তামিল রকার্স’ নামে একটি টরেন্ট ওয়েব সাইট ছবিটি হ্যাক করে।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, এমন কাণ্ডর জন্য লাখো-কোটি রজনীকান্ত ভক্তরা ক্ষুব্ধ হন। তারা তামিল রকার্স এর বিরুদ্ধে আইনি ব্যবস্হা নেয়ার জন্য প্রসাশনের কাছে আহব্বান জানিয়েছেন।

দক্ষিণ ভারতে ছবির প্রযোজনা সংস্থা ও ডিস্টিবিউটরদের কাছে তামিল রকার্স একটি আতংকের নাম। কারণ তারা ধারাবাহিকভাবে ছবি মুক্তি পাওয়ার কয়েক ঘন্টা আগে বড় বড় বাজেটের ছবিও পাইরেসি করে থাকে।

চলতি মাসের শুরুর দিকে আমির খান ও অমিতাভ বচ্চন অভিনীত ‘থাগস হিন্দুস্তান’ ছবিটিও হ্যাক হয়। বিজয় অভিনীত ‘সরকার’ ছবিটিও তামলি রকার্সের হ্যাকের শিকার। এছাড়া ‘বেনম’ এর মত হলিউড মুভিও তাদের হ্যাকিং থেকে বাদ যায়নি।

বলা হচ্ছে তামিল সুপারস্টার রজনী কান্ত অভিনীত ‘জিরো পয়েন্ট টু’ ছবিটি ভারতীয় ছবির ইতিহাসে রেকর্ড পরিমাণ ব্যবসা করবে। রবি শংকর পরিচালিত ছবিটি বলিউডের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল ছবিও। কারণ এটি নির্মাণে ৫০কোটি রুপির বেশি ব্যয় হয়েছে বলে জানিয়েছেন পরিচালক।

আগের রোবট ছবির মতো এতেও রজনিকান্তকে দেখা যাচ্ছে দ্বৈত চরিত্রে। আর অক্ষয় কুমার একটি রহস্যময় যান্ত্রিক দৈত্য এর চরিত্রে অভিনয় করেন। শহরের সকল মানুষের কাছে আতঙ্ক তিনি। ছবিটিতে এমি জ্যাকসনও রয়েছে।

(দ্য রিপোর্ট/এমএসআর/নভেম্বর ২৯, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর