thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

দুই নম্বরি ও ভণ্ডামির রাজনীতি করি না : শামীম ওসমান

২০১৮ নভেম্বর ৩০ ০০:৩৬:১১
দুই নম্বরি ও ভণ্ডামির রাজনীতি করি না : শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি : আমি ভণ্ডামির রাজনীতি করি না; দুই নম্বরিও করি না। তাই টাকা দিয়ে নির্বাচন করবো না। আমি কারও কাছে ভোট চাই না। যদি আমাকে যোগ্য মনে করেন। মনে করেন, আমাকে দিয়ে এলাকার উন্নয়ন হবে, মানুষ শান্তি থাকবে, তবে নির্বাচিত করবেন। কথাগুলো নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের।

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) সন্ধ্যা বিকাল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোশেনের ৫নং ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জ বাজার, সাইলো গেট ও রেবতি মোহন পাইলট স্কুলে পৃথক তিন নির্বাচনি পথসভায় তিনি এসব কথা বলেন।

ভালো করে যাচাইবাছাইয়ের পর জনপ্রতিনিধি নির্বাচিত করার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানিয়ে শামীম ওসমান বলেন, টাকা দিয়ে আমি নির্বাচন করতে পারি। করলে কাল থেকে আমিও অনেকের মতো টাকা কামাবো। দেখেন কারা কারা কামাইছে, কারা ধান্দা করেছে। আমরা ধান্দা করতে আসি নাই। মানুষের জন্য কাজ করতে আসছি। ভালো মানুষগুলো চাই। আওয়ামী লীগ করলেই সবাই ভালো হবে তা নয়। আবার বিএনপি করলেই সবাই খারাপ হবে, তাও নয়। সব দলেই ভালো-মন্দ আছে। ভালো দেশ গড়তে হলে, ভালো মানুষ গড়তে হলে ভালো মানুষ দরকার। সুতরাং আমি ভালো মানুষগুলোই চাই।

একাদশ নির্বাচনে প্রার্থী শামীম ওসমান বলেন, আমি যদি সঠিক হই, তাহলে আমার পরিবারের পক্ষ হয়ে আমার জন্য আপনারা ঘরে ঘরে গিয়ে ভোট চাইবেন। আমার যদি সংসদ সদস্য হই, আমার নেত্রী শেখ হাসিনা যদি বাংলার প্রধানমন্ত্রী হন, আপনাদের প্রত্যাশার বেশি কাজ করবো।

তিনি আরও বলেন, আমি চাই, এদেশ অনেক সুন্দর হোক। আমরা যা পাই নাই, আমাদের বাচ্চারা তা পাক। এটা আমাদের কর্তব্য, এটা আমাদের দায়িত্ব। জনগণ সচেতন হলে এটা সম্ভব।

এসময় উপস্থিত ছিলেন– সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সহ-সভাপতি মতিউর রহমান বেপারী, সাদেকুর রহমান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া প্রমুখ।

(দ্য রিপোর্ট/একেএমএম/নভেম্বর ২৯,২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর