thereport24.com
ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫,  ১ রবিউস সানি ১৪৪০

বেঁচে গেলেন শাহরুখ-আলিয়া

২০১৮ নভেম্বর ৩০ ১৭:৫০:২২
বেঁচে গেলেন শাহরুখ-আলিয়া

দ্য রিপোর্ট ডেস্ক: ‘জিরো’ রিলিজের আর মাত্র তিন সপ্তাহ বাকি। এর মধ্যে সেটে আগুন। বৃহস্পতিবার গোরেগাঁওয়ের মুম্বাই ফিল্ম সিটিতে 'জিরো'র শ্যুটিং সেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এ সময় শাহরুখ খান ও আলিয়া ভাট সেটেই ছিলেন। তবে অগ্নিকাণ্ডে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। ফায়ার সার্ভিস সূত্র জানায়, প্রাথমিকভাবে মনে হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়।

২১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা অভিনীত ‘জিরো’। আনন্দ এল রাইয়ের এ ছবির ট্রেলার মুক্তি দেওয়া হয়েছে এ মাসেই।

বৃহস্পতিবার ছবির একটি গানের দৃশ্যের শুটিং ছিল গোরেগাঁওয়ের মুম্বাই ফিল্ম সিটিতে। এ সময় হঠাৎই আগুন লেগে যায় সেটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

একটি সূত্র জানায়, অগ্নিকাণ্ডের সময় শাহরুখ খান নিজের ভ্যানিটি ভ্যানে ছিলেন। সেটের আশপাশেই ছিলেন আলিয়া ভাট। তবে শাহরুখসহ সেটের সবাই নিরাপদে আছেন।

তারকা সমৃদ্ধ ছবি ‘জিরো’তে অভয় দেওয়াল, জাভেদ জাফরি, মাধবনের মতো অভিনেতারাও রয়েছেন। অতিথি হিসেবে আছেন সালমান খান, কাজল, দীপিকা পাড়ুকোন, রানি মুখার্জিও। সূত্র: এনডিটিভি

(দ্য রিপোর্ট/এমএসআর/নভেম্বর ৩০, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর