thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯,  ২০ মহররম 1444

টানা ১৪ ম্যাচ অপরাজিত ম্যান সিটি

২০১৮ ডিসেম্বর ০২ ০৯:২২:৩২
টানা ১৪ ম্যাচ অপরাজিত ম্যান সিটি

দ্য রিপোর্ট ডেস্ক : চ্যাম্পিয়ন্স লিগে লিওনের সঙ্গে ড্র করে পরবর্তী রাউন্ডে ওঠার সুখস্মৃতি নিয়ে ঘরের মাঠ ইতিহাসে বোর্নমাউথের বিপক্ষে মাঠে নামে ম্যান সিটি। দলের গুরুত্বপূর্ণ কয়েকজন খেলোয়াড়কে ছাড়াই বোর্নমাউথকে ৩-১ ব্যবধানে হারিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে পেপ গার্দিওলার দল। এই জয়ের ফলে বর্তমান মৌসুমে প্রিমিয়ার লিগে টানা ১৪ ম্যাচ অপরাজিত রইল সিটি।

সার্জিও আগুয়েরো, ডেভিড সিলভাদের বিশ্রামে রেখে এদিন একাদশ সাজান গার্দিওলা। আন্তর্জাতিক বিরতির পর প্রথমবারের মতো এদিন সিটি একাদশে ফেরেন বার্নার্দো সিলভা। এসেই দলের হয়ে প্রথম গোলটি করেন এই পর্তুগিজ তারকা। জেনঝেঙ্কোর মাথার ওপর দিয়ে সানের উদ্দেশে বাড়ানো বল তার পায়ে লেগে গোলরক্ষকের হাত ছুঁয়ে সিলভার কাছে আসলে সেটিকে গোলে পরিণত করেন তিনি।

তবে প্রথমার্ধেই সমতায় ফেরে বোর্নমাউথ। প্রথমার্ধের শেষ দিকে উইলসনের দারুণ হেড এডারসনকে পরাস্ত করলে ১-১ ব্যবধানেই শেষ হয় প্রথমার্ধ। দ্বিতীয়ার্ধে অবশ্য স্বরূপে ফেরে সিটি।

৬০ মিনিটে দানিলো এবং রহিম স্টার্লিংয়ের দুর্দান্ত বোঝাপোড়ায় দলের হয়ে দ্বিতীয় গোলটি করেন স্টার্লিং। দানিলোর দূরপাল্লার শট বোর্নমাউথ গোলরক্ষক রুখে দিলেও রিবাউন্ডে গোল করেন স্টার্লিং। ৭৯ মিনিটে টিপিক্যাল ম্যান সিটি টাইপের গোল করে দলকে ৩-১ ব্যবধানে এগিয়ে দেন গুন্দোগান। কর্নার থেকে ডেভিড সিলভার কাছে পাস দেন সানে। পরবর্তীতে সিলভার ডিফেন্স চেড়া পাস সানের কাছে আসলে তার দুর্দান্ত ক্রসে দলকে এগিয়ে দেন গুন্দোগান। এই জয়ের ফলে ১৪ ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে শীর্ষেই রইল ম্যান সিটি।

(দ্য রিপোর্ট/এনটি/ডিসেম্বর ০২, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর