thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫,  ২ রবিউস সানি ১৪৪০

রেজা কিবরিয়া ও এমপি কেয়ার মনোনয়ন বাতিল

২০১৮ ডিসেম্বর ০২ ১২:৩৩:৩৬
রেজা কিবরিয়া ও এমপি কেয়ার মনোনয়ন বাতিল

হবিগঞ্জ প্রতিনিধি : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-১ আসনে এমপি প্রার্থী সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার ছেলে রেজা কিবরিয়া ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর মনোনয়নপত্র বাতিল হয়েছে।

মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের দিন রোববার (২ ডিসেম্বর) সকাল ১১টার দিকে হবিগঞ্জের রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ এ মনোনয়নপত্র বাতিল করেন।

হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফজলুল জাহিদ পাভেল জানান, ঋণ খেলাপির অভিযোগে রেজা কিবরিয়ার মনোনয়নপত্রটি বাতিল করা হয়েছে। সিটি ব্যাংক ক্রেডিট কার্ড ডিভিশন এবং ঢাকা ব্যাংক থেকে পরিপ্রেরিত অভিযোগের ভিত্তিতে তার মনোনয়নপত্র বাতিল করা হয়।

অপরদিকে হলফনামায় স্বাক্ষর না থাকার কারণে কেয়া চৌধুরী এমপি’র মনোনয়নপত্র বাতিল করেন জেলা রিটার্নিং অফিসার। এ বিষয়টি নিশ্চিত করেন হবিগঞ্জের সহকারী কমিশনার বেলায়েত হোসেন।

২৮ নভেম্বর (বুধবার) গণফোরাম থেকে মনোনয়নপত্র দাখিল করেন সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার সন্তান হেভিওয়েট প্রার্থী রেজা কিবরিয়া। এছাড়া আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী। উভয় প্রার্থীকে নিয়েই এলাকায় ছিল ব্যাপক আলোচনা।

(দ্য রিপোর্ট/এনটি/ডিসেম্বর ০২, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর