thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৫,  ৫ রবিউস সানি ১৪৪০

চাঁপাইনবাবগঞ্জে আ.লীগের বিদ্রোহীসহ ৫ জনের মনোনয়ন বাতিল

২০১৮ ডিসেম্বর ০২ ১৮:৩৫:৫৩
চাঁপাইনবাবগঞ্জে আ.লীগের বিদ্রোহীসহ ৫ জনের মনোনয়ন বাতিল

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের তিনটি সংসদীয় আসনে ২৫ জনের মধ্যে পাঁচজনের মনোনয়ন বাতিল করা হয়েছে। এর মধ্যে আওয়ামী লীগের বিদ্রোহী দুই প্রার্থীও রয়েছেন।

রবিবার (২ ডিসেম্বর) সকাল ১০টা থেকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক এজেডএম নূরুল হক মনোনয়নপত্র বাছাই শেষে এ ঘোষণা দেন।

প্রয়োজনীয় ভোটার তালিকা জমা না দেয়া ও স্বাক্ষর ত্রুটির কারণে চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের স্বতন্ত্র প্রার্থী নবাব মো. শামসুল হুদা, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মুহা. গোলাম মোস্তফা বিশ্বাস ও খুরশিদ আলম বাচ্চু, স্বতন্ত্র প্রার্থী তৈয়ব আলী ও স্বতন্ত্র প্রার্থী (জামায়াত) ইয়াহিয়া খালেদের মনোনয়ন বাতিল হয়েছে।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এজেডএম নূরুল হক জানান, দলীয় চিঠি দেখাতে ব্যর্থ হওয়ায় আওয়ামী লীগের মুহা. গোলাম মোস্তফা বিশ্বাস ও খুরশিদ আলম বাচ্চুর মনোনয়ন বাতিল করা হয়েছে।

তিনি আরও জানান, মুহা. গোলাম মোস্তফা বিশ্বাস বিকেল সাড়ে ৪টা পর্যন্ত সময় নিলেও দলীয় চিঠি দেখাতে ব্যর্থ হওয়ায় তার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

মনোনয়নপত্র বাছাইকালে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ড. চিত্রলেখা নাজনীন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্র নাথ উঁরাও, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ. কে. এম তাজকির-উজ-জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মাশরুবা ফেরদৌস, জেলা নির্বাচন অফিসার মো. আরিফুল হক, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান, সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা কায়ছার মোহাম্মদসহ সংশ্লিষ্ট সহকারী রিটার্নিং অফিসার ও প্রার্থীরা উপস্থিত ছিলেন।

চাঁপাইনবাবগঞ্জের তিনটি আসনে ২৫ জন মনোনয়ন দাখিল করেন। এরমধ্যে চাঁপাইনবাবগঞ্জ-১ আসনে সাতজন, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে ১০ জন এবং চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে আটজন।

(দ্য রিপোর্ট/এমএসআর/ডিসেম্বর ০২, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

রাজশাহী এর সর্বশেষ খবর

রাজশাহী - এর সব খবর