thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

‘আমার স্বামীকে ফিরিয়ে দিন’

২০১৪ মার্চ ০৭ ১৭:০৪:৩৮
‘আমার স্বামীকে ফিরিয়ে দিন’

বিশেষ প্রতিনিধি, চট্টগ্রাম : চট্টগ্রামের ফটিকছড়ি বিএনপি নেতা ও সাবেক চেয়ারম্যান শহিদুল আলম সিরাজ নিখোঁজের দুই বছর পূর্ণ হলো শুক্রবার। এখনও স্বামীর ফিরে আসার অপেক্ষা করেন সোলতানা পারভীন।

সোলতানা পারভীন আক্ষেপ করে সাংবাদিকদের বলেন, ‘একটা মানুষ নিখোঁজের দুই বছর পার হলো। এ কেমন দেশে আছি আমরা, কেউ তার খোঁজ দিতে পারলো না? জানি না তিনি বেঁচে আছেন কি না, যদি বেঁচে থাকেন তাহলে আমার ছেলেমেয়েদের দিকে তাকিয়ে স্বামীকে ফিরিয়ে দিন। যদি মেরে ফেলেন, তাহলে অন্তত লাশটি ফেরত দিন।’

নিখোঁজের স্ত্রী বলেন, ‘স্বামীর অপেক্ষা করতে করতে প্রশাসনের উপর আস্থা হারিয়ে ফেলেছি। দুই ছেলেকে নিয়ে বাপের বাড়িতে কোনো প্রকারে দিনাতিপাত করছি। শ্বশুরবাড়ির লোকজনও আমাদের কোনো খোঁজ নেয় না।’

প্রসঙ্গত, ফটিকছড়ি উপজেলা বিএনপির সাবেক কার্যনির্বাহী কমিটির সদস্য ও লেলাং ইউপির সাবেক চেয়ারম্যান এসএম শহিদুল আলম সিরাজ (৪৮) ‘ঢাকা চলো’ কর্মসূচিতে যোগ দেওয়ার জন্য গত বছরের ১ মার্চ চট্টগ্রাম শহরের আলফাল্লাহ গলির বাসা থেকে বের হন। ঢাকায় গেলেও ৬ মার্চ বিকেলে তার কথা হয় সোলতানা পারভীনের সঙ্গে। ওই দিন রাতেই চট্টগ্রামে তার ফিরে আসার কথা। কিন্তু রাত ১১টায় মোবাইলে কল করা হলে তার (০১৮১৯৬১৪৭৮১) ফোনটি বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে নগরীর পাঁচলাইশ থানায় একটি সাধারণ ডায়েরি করেন নিখোঁজের স্ত্রী। নগরীর খুলশী থানায়ও অপর একটি ডায়েরি করা হয়।

(দ্য রিপোর্ট/কেএইচএস/একে/এএস/এএইচ/মার্চ ০৭, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর