thereport24.com
ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫,  ১ রবিউস সানি ১৪৪০

লভ্যাংশ ঘোষনা করেছে এডিএন টেলিকম

২০১৮ ডিসেম্বর ০৫ ১২:৪৩:৩৭
লভ্যাংশ ঘোষনা করেছে এডিএন টেলিকম

দ্য রিপোর্ট ডেস্ক : গত ২০১৭-১৮ অর্থবছরে এডিএন টেলিকম লিমিটেডের নেট রেভিনিউ ১০ দশমিক ৯৭ শতাংশ, গ্রস প্রফিট ১৬ দশমিক ৬০ শতাংশ ও শুল্ক পরবর্তী নেট প্রফিট ১২ দশমিক ৯৩ শতাংশ বিগত অর্থবছরের তুলনায় বৃদ্ধি পেয়েছে । এছাড়াও এ বছর প্রতিষ্ঠানটি শেয়ারহোল্ডারদের জন্য ৬ শতাংশ নগত লভ্যাংশ ঘোষণা করেছে ।

গত মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত তথ্যপ্রযুক্তি ও টেলিযোগাযোগ সেবা প্রদানকারী প্রতিষ্ঠান এডিএন টেলিকম লিমিটেড-এর ১৫ তম বার্ষিক সাধারণ সভায় এই ঘোষনা দেওয়া হয়।

সভায় প্রতিষ্ঠানটির বিগত বছরের উল্ল্যেখযোগ্য সাফল্য, ভবিষ্যৎ পরিকল্পনা সহ ব্যবসায়িক বিভিন্নদিক নিয়ে উপস্থিত শেয়ারহোল্ডারগণের সাথে বিস্তারিত আলোচনা করা হয় ।

সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন এডিএন টেলিকম লিমিটেড-এর চেয়ারম্যান আসিফ মাহমুদ। এছাড়াও প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক হেনরি হিলটন, পরিচালক মোঃ মইনুল ইসলাম ও ওয়াকার আহমদ চৌধুরী, স্বতন্ত্র পরিচালক গোলাম রসুল সহ অন্যান্য শেয়ারহোল্ডারগণ এবং কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন ।

উল্লেখ্য , বিগত কয়েক বছর ধরে এডিএন টেলিকম নিরবিচ্ছিন্ন ওয়্যারলেস, ফাইবার এবং স্যাটেলাইট-এর মাধ্যমে দেশে ও বিদেশে নিরাপদ ডাটা, ভয়েস এবং ইন্টারনেট সেবা নিশ্চিত করে আসছে । তারা খুব শীঘ্রই পুঁজিবাজারে তালিকাভুক্ত হতে যাচ্ছে ।

(দ্য রিপোর্ট/এনটি/ডিসেম্বর ০৫, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর