thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫,  ৫ রবিউস সানি ১৪৪০

মাশরাফির সমর্থকদের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ

২০১৮ ডিসেম্বর ০৬ ১৯:৫৮:৫৭
মাশরাফির সমর্থকদের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ

নড়াইল প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী মাশরাফি বিন মর্তুজার সমর্থকদের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ করেছেন একই আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী এনপিপির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ।

তিনি বলেন, মহাজোটের প্রার্থী মাশরাফি বিন মর্তুজার সমর্থকরা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে বিভিন্ন স্থানে সভাসমাবেশ করছে। কিন্তু আমরা আচরণবিধি মেনে চলতে চাই। আমরা নিবার্চন কমিশনের কাছে সমান সুযোগ ও লেভেল প্লেয়িং ফিল্ড চাই।

বৃহস্পতিবার বিকেলে লোহাগড়ার রামনারায়ণ পাবলিক লাইব্রেরি হল রুমে আয়োজিত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

ড. ফরিদুজ্জামান ফরহাদ বলেন, জনগণ তাদের ভোটের অধিকার ফিরে পেতে চায়। ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোট জনগণের সেই অধিকার এবং গণতন্ত্র রক্ষার আন্দোলনে নেমেছে। একাদশ জাতীয় সংসদ নিবার্চন সেই আন্দোলনের একটি অংশ। এ নিবার্চন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের মুক্তির আন্দোলনের অংশ। ৩০ ডিসেম্বরের নিবার্চনে ধানের শীষ মার্কার বিজয়ের মধ্য দিয়ে জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনা হবে।

এ সময় নড়াইল জেলা বিএনপির সহসভাপতি জহুরুল হক কামাল, আকরামুজ্জামান মিলু, মোহাম্মদ হোসেন মহত, কাজী সুলতানুজ্জামান সেলিম, জেলা এনপিপির আহ্বায়ক বিল্লাল হোসেন, কাজী শওকত আলী, সাধারণ সস্পাদক শেখ হাফিজুর রহমান, টিপু সুলতান, মনিরুজ্জামান, আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/এমএসআর/ডিসেম্বর ০৬, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর