thereport24.com
ঢাকা, শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬,  ১৯ রমজান ১৪৪০

শিল্পী কাঙ্গালিনী সুফিয়া হাসপাতালে ভর্তি

২০১৮ ডিসেম্বর ০৭ ১০:০৭:১৯
শিল্পী কাঙ্গালিনী সুফিয়া হাসপাতালে ভর্তি

দ্য রিপোর্ট প্রতিবেদক: বাংলাদেশের জনপ্রিয় লোকসঙ্গীত শিল্পী কাঙ্গালিনী সুফিয়া অসুস্থ হয়ে সাভারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন।

বৃহস্পতিবার তিনি সাভারের জামসিং এলাকার নিজ বাড়িতে অসুস্থ হয়ে পড়লে তাঁকে এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়।

শুক্রবার সকালে হাসপাতালের চিকিৎসক আরিফ হাসান বলেন, শিল্পী কাঙ্গালিনী সুফিয়া মূলত বমি ও গলা ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। এরই মধ্যে তাঁর কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। তাঁর মস্তিষ্কের রক্ত চলাচলে সমস্যা হচ্ছে। ইসিজি ও ইকো টেস্ট করা হয়েছে। তাতে হৃদযন্ত্রেও কিছু সমস্যা ধরা পড়েছে। তাঁর ব্লাড প্রেশার স্বাভাবিকের চেয়ে বেশি।’

‘শিল্পীর শারীরিক সমস্যাগুলো নিয়ে হাসপাতালের কনসালটেন্টদের সঙ্গে পরামর্শ করা হচ্ছে। তাঁকে ভাল চিকিৎসা সেবা দেওয়ার জন্য আমরা আন্তরিকভাবে চেষ্টা করছি’, বলেন চিকিৎসক।

‘কোন বা পথে নিতাইগঞ্জে যাই’, ‘পরাণের বান্ধব রে বুড়ি হইলাম তোর কারণে’, ‘নারীর কাছে কেউ যায় না’- এমন অসংখ্য জনপ্রিয় গান রয়েছে কাঙ্গালিনী সুফিয়ার। গানের পথ ধরেই সুফিয়া খাতুন একসময় তাঁর ভক্তদের কাছে ‘কাঙ্গালিনী সুফিয়া’ হয়ে উঠেন।

সংগীতে অসামান্য অবদানের জন্য ৩০টি জাতীয় ও ১০টি আন্তর্জাতিক পুরস্কার লাভ করেন গুণী এই লোকসংগীত শিল্পী।

হাসপাতালে কাঙ্গালিনী সুফিয়ার মেয়ে পুষ্প খাতুন বলেন, বাড়িতে তাঁর মায়ের কয়েকবার বমি হয়েছে। তিনি স্পষ্টভাবে কথা বলতে পারছেন না। তারপরই তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয়। এখানে চিকিৎসকরা বলেছেন, মস্তিষ্কের রক্ত চলাচলের সমস্যার কারণে এমন হয়েছে। মায়ের জন্য দেশবাসীর কাছে দোয়া চান পুষ্প।

(দ্য রিপোর্ট/এমএসআর/ডিসেম্বর ০৭, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর