thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের মাসিক ব্যবসা পর্যালোচনা সভা অনুষ্ঠিত

২০১৮ ডিসেম্বর ০৭ ১৩:০৪:০০
আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের মাসিক ব্যবসা পর্যালোচনা সভা অনুষ্ঠিত

দ্য রিপোর্ট প্রতিবেদক : আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের মাসিক ব্যবসা পর্যালোচনা সভা বুধবার (৫ ডিসেম্বর) ব্যাংকের প্রধান কার্যালয় সভাকক্ষে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরী।

ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক মো. ফজলুল করিম, মুহাম্মদ মাহমুদুল হক, এস. এম. জাফর এবং মোহাম্মদ জুবায়ের ওয়াফাসহ শীর্ষ নির্বাহীবৃন্দ। ব্যাংকের প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ, জোনাল হেডগণ এবং নির্ধারিত শাখাসমূহের ব্যবস্থাপকবৃন্দ এতে অংশগ্রহণ করেন।

ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরী শাখা ব্যবস্থাপকগণকে ব্যবসার বিভিন্ন ক্ষেত্রে টার্গেট অর্জনের প্রতি আরও মনোযোগী হওয়ার নির্দেশ দেন। তিনি বলেন, আমানত ও মান সম্পন্ন বিনিয়োগ বৃদ্ধির কোনো বিকল্প নেই। তিনি গ্রাহক সেবায় শাখা সমুহকে আরও আন্তরিক হওয়ার মাধ্যমে উন্নত ও দ্রুততর সেবা প্রদানের বিষয়ে গুরুত্বারোপ করেন। এছাড়া তিনি শ্রেণীকৃত বিনিয়োগ কমিয়ে আনার মাধ্যমে কাক্সিক্ষত প্রবৃদ্ধি নিশ্চিতকরণের বিষয়ে সকলকে আরও সচেষ্ট হওয়ার আহ্বান জানান।

(দ্য রিপোর্ট/একেএমএম/ডিসেম্বর ০৭,২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর