thereport24.com
ঢাকা, রবিবার, ৯ ডিসেম্বর ২০১৮, ২৫ অগ্রহায়ণ ১৪২৫,  ৩০ রবিউল আউয়াল ১৪৪০

নোয়াখালীতে পুত্রবধূর হাতে শাশুড়ি খুন

২০১৮ ডিসেম্বর ০৭ ২০:৪৪:৫৪
নোয়াখালীতে পুত্রবধূর হাতে শাশুড়ি খুন

নোয়াখালী প্রতিনিধি: জেলার সুবর্ণচর উপজেলার পূর্বচরবাটা ইউনিয়নে লক্ষ্মী রানী নাথ (৬১) নামের এক বৃদ্ধাকে কুপিয়ে হত্যা করেছে তার পুত্রবধূ। পরে ঘটনার পর হত্যাকারী মিতা রানী নাথকে আটক করেছে স্থানীয়রা।

শুক্রবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসাপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত লক্ষ্মী রানী নাথ চরমজিদ গ্রামের সন্তোষ নাথের স্ত্রী। আটক মিতা রানী নাথ রকি নাথের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জের ধরে প্রায়ই ছোট ছেলে রকির স্ত্রী তার শাশুড়ি লক্ষ্মী রানী নাথকে গালাগাল করতো। বৃহস্পতিবার রাত ১০টার দিকে ঘরে থাকা দা দিয়ে শাশুড়ির মাথায় কুপিয়ে পালিয়ে যায় মিতা রানী। পরে বাড়ির লোকজন গুরুতর আহত অবস্থায় লক্ষ্মী রানীকে উদ্ধার করে সুবর্নচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়। ঘটনার পর শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার জোবায়ের বাজার এলাকা থেকে মিতাকে আটক করে পুলিশে সোপর্দ করেন স্থানীয়রা।

চরজব্বার থানার ওসি নিজাম উদ্দিন জানান, ঘটনায় নিহতের ছোট ছেলে রকি নাথ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। হত্যার ঘটনায় জড়িত আসামি মিতা রানীকে পুলিশ গ্রেফতার করেছে।

(দ্য রিপোর্ট/এমএসআর/ডিসেম্বর ০৭, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর