thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

ড. কামাল কর ফাঁকি দিয়েছেন কিনা খ‌তি‌য়ে দেখা হচ্ছে

২০১৮ ডিসেম্বর ০৯ ১৪:৩০:০৫
ড. কামাল কর ফাঁকি দিয়েছেন কিনা খ‌তি‌য়ে দেখা হচ্ছে

দ্য রিপোর্ট প্রতিবেদক : জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন কর ফাঁকি দিয়েছেন কিনা তা খ‌তি‌য়ে দেখ‌ছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। তবে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচ‌নে যেন প্রভাব না প‌ড়ে সেই বিষ‌য়টিও বি‌বেচনা ক‌রে কাজ কর‌ছে এনবিআর।

রোববার (৯ ডিসেম্বর) দুপুরে এক সংবাদ সম্মেলনে এক প্র‌শ্নের জবা‌বে এ কথা জানা‌ন এনবিআর চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন ভূঁইয়া।

এন‌বিআর ‌চেয়ারম্যান ব‌লেন, ড. কামাল হোসেন কর ফাঁকি দিয়েছেন কি-না তা খ‌তি‌য়ে দেখ‌তে আমরা কাজ কর‌ছি। তবে এ‌কটু সময় লাগবে। যেমন ব্যাংকে সার্চ দি‌তে হ‌বে।

তি‌নি ব‌লেন, আপনারা জা‌নেন এই মুহূর্তে য‌দি খড়গহস্ত হ‌য়ে যাই তাহ‌লে অ‌নে‌কে ভাব‌বেন যে তিনি বি‌রোধীদ‌লের পক্ষ হ‌য়ে নির্বাচন করছেন, এজন্য তা‌কে ধরে‌ছি। যাই হোক এ প্র‌ক্রিয়া চালু থাকবে।

নির্বাচনে আসছে বলেই ছাড় দেওয়া হচ্ছে কি-না এমন প্রশ্নের জবাবে এনবিআর চেয়ারম্যান বলেন, না সিচ্যুয়েশন যাতে ওই দিকে না যায়। সেদিকে চিন্তা করেই তা‌কে ছাড় দি‌চ্ছি না।

চলতি বছরের ১৯ নভেম্বর দুর্নীতি দমন কমিশন (দুদক) এন‌বিআর‌কে দেওয়া এক চি‌ঠি‌তে ড. কামাল হোসেন করফাঁকি কি-না তা জান‌তে চে‌য়ে‌ছে।

(দ্য রিপোর্ট/এনটি/ডিসেম্বর ০৯, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর