thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

ভাঙচুর-অগ্নিসংযোগ মামলায় গ্রেফতার বিএনপির ৫ নেতা

২০১৩ নভেম্বর ০৯ ১২:১৮:৪৯
ভাঙচুর-অগ্নিসংযোগ মামলায় গ্রেফতার বিএনপির ৫ নেতা

দিরিপোর্ট২৪ প্রতিবেদক : বিএনপির শীর্ষ পাঁচ নেতাকে পুলিশের ওপর হামলা ও বিস্ফোরক মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। শনিবার সকাল ১১টার দিকে মতিঝিল থানার ১৬নং মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়। এছাড়া আরও একটি মামলায় তাদের গ্রেফতার দেখানো হবে বলে পুলিশ সূত্র জানায়।

শুক্রবার রাতে আটক পাঁচ বিএনপি নেতা হলেন স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, রফিকুল ইসলাম মিঞা, এম কে আনোয়ার, খালেদা জিয়ার উপদেষ্টা এফবিসিসিআই’র সাবেক সভাপতি আব্দুল আওয়াল মিন্টু ও ব্যক্তিগত সহকারী শামছুর রহমান শিমুল বিশ্বাস।

মতিঝিল জোনের উপপুলিশ কমিশনার আশরাফুজ্জামান বলেন, মতিঝিল থানায় দায়ের করা পুলিশের ওপর হামলা ও বিস্ফোরক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে। সিএমএম কোর্টে ককটেল বিস্ফোরণের ঘটনার কারণে ১২টার দিকে নেয়ার কথা থাকলেও সম্ভব হয়নি। বেলা ২টার দিকে তাদের আদালতে নেয়া হবে।

বিএনপির শীর্ষ পাঁচ নেতাকে আদালতে নেওয়ার জন্য সকাল সাড়ে ১১টায় প্রিজনভ্যান আনা হয়। এরপর পুলিশ কর্মকর্তারা বৈঠক করেন। বৈঠক শেষে মতিঝিল ও পল্টন থানার মামলা দুটির কাগজপত্র যাচাই-বাছাই করে রিমান্ডের জন্য আদালতে পাঠানোর কাগজপত্র তৈরি করেন। এ সময় মতিঝিল থানার ইন্সপেক্টর (তদন্ত) উপস্থিত ছিলেন।

(দিরিপোর্ট২৪/কেএন/এএস/জেএম/নভেম্বর ০৯, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর