thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

১২ সিকিউরিটিজ ও ৬ কোম্পানিকে সতর্ক

২০১৮ ডিসেম্বর ০৯ ২৩:২০:১৬
১২ সিকিউরিটিজ ও ৬ কোম্পানিকে সতর্ক

দ্য রিপোর্ট প্রতিবেদক : পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) ১২ সিকিউরিটিজ হাউজ এবং ৬ তালিকাভুক্ত কোম্পানিকে সতর্ক করেছে। সিকিউরিটিজ আইন লঙ্ঘন করায় গত নভেম্বর মাসে এসব প্রতিষ্ঠানকে সতর্ক করেছে বিএসইসি। তথ্য সংশ্লিষ্ট সূত্রের।

কমিশন জানায়, অভিযুক্তরা যথাযথ কারণ দেখিয়ে ক্ষমা চাওয়ায় তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা না নিয়ে সতর্ক করা হয়েছে। তবে ভবিষ্যতে এ ধরণের আইন লঙ্ঘন যাতে না হয় সে বিষয়ে সতর্ক করে দেওয়া হয়েছে।

যেসব সিকিউরিটিজ হাউজকে সতর্ক করা রয়েছে তাদের মধ্যে রয়েছে- এএম সিকিউরিটিজ এন্ড ফাইন্যান্সিয়াল সার্ভিস লি:; আজম সিকিউরিটিস; ই. সিকিউরিটিজ; হাবিবুর রহমান সিকিউরিটিজ; হযরত আমানত শাহ সিকিউরিটিজ; আইসিবি সিকিউরিটিজ ট্রেডিং কোম্পানি; কাজী ইক্যুইটিস লি:; কাজী ফিরোজ রশিদ সিকিউরিটিজ; মো: ফখরুল ইসলাম সিকিউরিটিজ; রেমনস ইনভেস্টমেন্ট এন্ড সিকিউরিটিজ; শাহ মোহাম্মদ সগির এন্ড কো এবং ইউনিক্যাপ সিকিউরিটিজ।

আর কোম্পানিগুলোর মধ্যে রয়েছে- কনফিডেন্স সিমেন্ট; জেএমআই সিরিঞ্জ এন্ড মেডিক্যাল সার্ভিস; মিরাকল ইন্ডাস্ট্রিজ; মুন্নু সিরামিকস; মুন্নু জুট স্টাফলার্স এবং প্রাইম টেক্সটাইল স্পিনিং মিলস লি:। এই কোম্পানিগুলোর শেয়ার দর চলতি বছরে অস্বাভাবিক হারে বেড়েছিল।

(দ্য রিপোর্ট/একেএমএম/ডিসেম্বর ০৯,২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর