thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

 শাহ মোয়াজ্জেমের অভিযোগ: লেভেল প্লেয়িং ফিল্ড দেখছি না

২০১৮ ডিসেম্বর ১০ ১৯:০১:০১
 শাহ মোয়াজ্জেমের অভিযোগ: লেভেল প্লেয়িং ফিল্ড দেখছি না

দ্য রিপোর্ট প্রতিবেদক : নির্বাচনের মাঠে লেভেল প্লেয়িং ফিল্ড দেখছেন না বলে অভিযোগ করেছেন বিএনপির ভাইস প্রেসিডেন্ট ও মুন্সিগঞ্জ-১ আসনে দলটির মনোনীত প্রার্থী শাহ মোয়াজ্জেম।

সোমবার রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন ভবনে নির্বাচন কমিশন (ইসি) সচিব হেলালুদ্দিন আহমদের সঙ্গে সাক্ষাৎ শেষে তিনি এ অভিযোগ করেন।


তিনি বলেন, গত শনিবার এক অসুস্থ কর্মীকে দেখতে যাওয়ার সময় সিরাজদিখানের কুচিয়ামোড়ায় ২৫ থেকে ৩০ জন দুর্বৃত্ত ২৫/৩০ জন লাঠিসোটা নিয়ে আমার ও আমার নেতাকর্মীদের গাড়ির উপর আক্রমণ চালায়। ৫ থেকে ৬টি গাড়ি তারা ভাঙচুর করে। আমার চার থেকে পাঁচজন নেতাকর্মী গুরুতর আহত হয়। আমাকে কয়েক দফা গুলি করেছে। আল্লাহ আমাকে বাঁচিয়েছে। সেদিন পুলিশের সাথে যোগাযোগের চেষ্টা করেও পুলিশ পাননি বলে অভিযোগ করেন তিনি।

শাহ মোয়াজ্জেম বলেন, এরা (ইসি) প্রতিদিনই বলে লেভেল প্লেয়িং ফিল্ড আছে। অথচ আমি পুলিশ পেলাম না, সকল কর্মী চেষ্টা করেছে পুলিশের সাথে যোগাযোগের। অনেক চেষ্টা করেও পুলিশ পেলাম না।

তার কর্মীদের বিরুদ্ধে গায়েবি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

আমার কর্মীদের বিরুদ্ধে গায়েবি মামলা দেয়া হয়েছে জানিয়ে শাহ মোয়াজ্জেম বলেন: আমার কর্মীরা নাকি পুলিশ পিটিয়েছে। অথচ আমরা পুলিশই পেলাম না সেদিন।

নির্বাচন কমিশন সচিব ও একজন কমিশনারের সাথে দেখা করে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলেছেন উল্লেখ করে তিনি বলেন, তারা আমাদের আশ্বাস দিয়েছেন যে, ব্যবস্থা নেয়া হবে।

(দ্য রিপোর্ট/একেএমএম/ডিসেম্বর ১০,২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর