thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

 রণবীর ভালো, রণবীর খারাপ

২০১৮ ডিসেম্বর ১০ ১৯:৫৫:০৯
 রণবীর ভালো, রণবীর খারাপ

দ্য রিপোর্ট ডেস্ক : দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা ব্যক্তিগত রসায়ন একেবারেই ভাল নয়। এই সম্পর্ক খারাপের জন্য দায়ী করা হয় রণবীর কাপুরকে। কারণ দুইজনই রণবীর কাপুরের সাবেক প্রেমিকা। সাবেক প্রেমিকের জন্য দূরত্ব বাড়ে তাদের মধ্যে। এরই মধ্যে দীপিকার জীবনে চলে এলো আরেক রণবীর। এবার হাত ছাড়া করলেন না দীপিকা। বসে গেলেন বিয়ের পিঁড়িতে।

মুম্বাইতে রাজকীয় কায়দায় হলো সেই বিয়ের রিসেশন। এই রিসেপশনেই দীপিকা না চাইলেও হাজির হয়েছিলেন ক্যাটরিনা কাইফ। কারণ দীপিকার বড় রণবীর সিং ব্যক্তিগত ভাবে আমন্ত্রণ জানিয়েছিলেন ক্যাটরিনাকে। আমন্ত্রণ অগ্রাহ্য করেননি বলিউড এ সুন্দরী।

বিয়ের আয়োজন শেষ। কিন্তু রয়ে গেছে কথা। উঠেছে প্রশ্ন! রিসেপশনে গিয়ে কোন অভ্যর্থনা পেয়েছিলেন কী ক্যাটরিনা? বিষয়টি নিয়ে এতোদিন কোন কথা জানাননি ক্যাট। এবার জানালেন।
রণবীর কাপুরের পর রণবীর সিংয়ের সঙ্গে প্রেম করেন দীপিকা। বিয়েও করলেন সম্প্রতি

সম্প্রতি ক্যাটরিনা সাংবাদিকদের জানান, দীপিকা-রণবীরের রিসেপশনে খুব ভাল সময় কাটিয়েছেন তিনি। নবদম্পতিকে নাকি দেখতেও খুব ভাল লাগছিল। এ সময় ক্যাটরিনার চোখে মুখে কোন মনোমালিন্যের চিহ্নও আর দেখা যায়নি।

তাহলে কি বলিউডে দীপিকা-ক্যাটের বন্ধুত্বের জার্নি শুরু হল?উত্তরে হ্যাঁ হলে দারুন হবে বিষয়টি। হয়তো কখনও একসঙ্গে ছবি করাও হবে তাদের।


(দ্য রিপোর্ট/একেএমএম/ডিসেম্বর ১০,২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর