thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

জামালপুরে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে আহত ১০, গ্রেফতার ৬

২০১৮ ডিসেম্বর ১০ ২০:৩৯:৫৫
জামালপুরে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে আহত ১০, গ্রেফতার ৬

জামালপুর প্রতিনিধি : জামালপুরের মেলান্দহ উপজেলার দুরমুট এলাকায় সোমবার (১০ ডিসেম্বর) দুপুরে বিএনপির প্রার্থী মাজার জিয়ারত করার জন্য নেতাকর্মীদের নিয়ে যাচ্ছিলেন। পথে আওয়ামী লীগ কর্মীদের সঙ্গে সংঘর্ষ বেঁধে যায়। এতে উভয়পক্ষের ১০ জন আহত হয়। সংঘর্ষের ঘটনায় মেলান্দহ থানার পুলিশ ৬ জন বিএনপি কর্মীকে গ্রেফতার করেছে। এ ঘটনায় আওয়ামী লীগ ও বিএনপি নেতারা একে অপরের বিরুদ্ধে পাল্টাপাল্টি অভিযোগ করছেন।

বিএনপির প্রার্থী মোস্তাফিজুর রহমান বাবুল অভিযোগ করে বলেন, ‘প্রতীক বরাদ্দের পর তিনি দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দুরমুট হজরত শাহ কামাল (র.) এর মাজার জিয়ারত করতে যাই। বাজারের কাছে পৌঁছার পর হঠাৎ কিছু সংখ্যক স্থানীয় যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী তাদের ওপর হামলা করে। এ সময় ৫ নেতাকর্মী আহত হয়।’

অপরদিকে দুরমুট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সৈয়দ খালেকুজ্জামান জুবেরী পাল্টা অভিযোগ করে বলেন, ‘বিএনপির প্রার্থী মোস্তাফিজুর রহমান বাবুল মাজার জিয়াতের নামে ৪০ থেকে ৫০টি মোটরসাইকেলের বহর নিয়ে মহড়া দিতে এসে কয়েকজন আওয়ামী লীগের নেতা-কর্মীদের পেয়ে তাদের ওপর হামলা চালায়। এতে ইউনিয়ন যুবলীগের সভাপতি এসএম ইমরান, সাধারণ সম্পাদক হোসেন আলীসহ ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের কমপক্ষে ৫ নেতাকর্মী গুরুতর আহত হয়। একজনকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যালে পাঠানো হয়েছে।’ বিএনপির প্রার্থী যে অভিযোগ করেছেন তা মিথ্যা বলে দাবি করেন তিনি।
এ ব্যাপারে মেলান্দহ থানার ওসি গাজী মো. সাখাওয়াত হোসেন জানান, আওয়ামী লীগ ও বিএনপির সংর্ঘষের পর অনাকাঙ্খিত ঘটনা এড়াতে ঘটনাস্থল থেকে ৬ জনকে আটক করা হয়েছে।

(দ্য রিপোর্ট/একেএমএম/ডিসেম্বর ১০,২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর