thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

ভারতে এ সময়ের সবচে আলাচিত বিয়ে

২০১৮ ডিসেম্বর ১০ ২০:৫৩:৪৯
ভারতে এ সময়ের সবচে আলাচিত বিয়ে

দ্য রিপোর্ট ডেস্ক : ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির মেয়ের বিয়ে হচ্ছে আরেক ধনকুবেরের ছেলের সঙ্গে। সেই বিয়েতে হাজির পপ তারকা বিয়োন্সে থেকে শুরু করে হিলারি ক্লিন্টন। যেরকম জাঁক-জমকের সঙ্গে এই বিয়ের অনুষ্ঠান হচ্ছে তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে তুমুল মাতামাতি।খবর বিবিসির।

মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানি বিয়ে করছেন যাকে, সেই আনন্দ পিরামালের বাবাও আরেক ভারতীয় ধনকুবের অজয় পিরামাল। তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিরও খুব ঘনিষ্ঠ।

ভারতের সম্প্রতি আরও কয়েকটি জাঁকজমকপূর্ণ বিয়ে নিয়ে বেশ আলোচনা হয়েছে।

গত সপ্তাহেই ভারতে হয়ে গেল বলিউড তারকা প্রিয়াংকা চোপড়ার সঙ্গে মার্কিন পপ তারকা নিক জোনাসের বিয়ে।

সেই বিয়েতে আবার ইশা আম্বানি নিজেই কনের সহচরী হিসেবে হাজির ছিলেন।

ইশা আম্বানির বিয়ের আসল অনুষ্ঠান হবে বুধবার। কিন্তু গত শনিবার থেকেই বিয়ের উৎসব শুরু হয়ে গেছে।

মুকেশ আম্বানি হচ্ছেন ভারতের রিলায়েন্স গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর। তার ব্যক্তিগত সম্পদের পরিমাণ ৪ হাজার ৭ শ কোটি ডলার বলে মনে করা হয়। তিনি ভারতের সবচেয়ে ধনী শিল্পপতি এবং ব্যবসায়ী। আর বিশ্বের শীর্ষ ধনীদের তালিকায় তার অবস্থান ১৯ নম্বরে।

আর বর আনন্দ পিরামালের বাবা অজয় পিরামালের সম্পদ প্রায় ৫৪০ কোটি ডলার। রিয়েল এস্টেট, ফার্মাসিউটিক্যালস এবং প্যাকেজিং শিল্পে তাদের বিনিয়োগ আছে।

আম্বানিরা থাকেন মুম্বাইতে তাদের ২৭ তলা ভবনে। এটিকে বিশ্বের সবচেয়ে বিলাসবহুল বাড়ি বলে মনে করা হয়। ভবনটি নির্মাণে খরচ হয়েছে একশো কোটি ডলার। ভবনটির বিভিন্ন তলায় বাগান থেকে শুরু করে ছাদের ওপর আছে তিনটি হেলিপ্যাড।


(দ্য রিপোর্ট/একেএমএম/ডিসেম্বর ১০,২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর