thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

সিলেটে ঐক্যফ্রন্টের প্রচার শুরু দুপুরে

২০১৮ ডিসেম্বর ১২ ১২:১২:৩২
সিলেটে ঐক্যফ্রন্টের প্রচার শুরু দুপুরে

সিলেট প্রতিনিধি : হযরত শাহজালাল (রহ.) ও শাহপরাণের (রহ.) মাজার জিয়ারত করে সিলেট থেকে জাতীয় ঐক্যফ্রন্টের আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু হচ্ছে বুধবার (১২ ডিসেম্বর) দুপুরে।

এই লক্ষ্যে ফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের নেতৃত্বে সিলেট আসছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা।

বেলা ২টায় হযরত শাহজালাল (রহ.) ও শাহপরাণের (রহ.) মাজার জিয়ারত করে আনুষ্ঠানিক এই প্রচারণা শুরু করবেন তারা। এসময় মাজার গেটে সংক্ষিপ্ত বক্তব্য রাখার কথা রয়েছে ফ্রন্ট নেতাদের।

মাজার জিয়ারতের পর সিলেটের রেজিস্ট্রারী মাঠে জনসভা করার কথা থাকলেও সেটি আকস্মিক স্থগিত করা হয়েছে।

কেন্দ্রীয় নেতৃবৃন্দ গণসংযোগ করার কথা রয়েছে সিলেটের দক্ষিণ সুরমায়। জৈন্তাপুর উপজেলার বটতলায় পথসভার প্রস্তুতিও নেয়া হয়েছে।

সিলেট- ৩ আসনে বিএনপির প্রার্থী শফি আহমদ চৌধুরী গণমাধ্যমকে জানান, কর্মসূচি চূড়ান্ত করতে আমরা বৈঠকে বসেছিলাম। সিদ্ধান্ত হয়েছে বাদ আসর দক্ষিণ সুরমার মোগলাবাজারে পথসভা করার।

এদিকে ঐক্যফ্রন্টের আনুষ্ঠানিক প্রচারণা উপলক্ষে জোটের শীর্ষ নেতা ড. কামাল হোসেন ছাড়াও জেএসডি প্রধান আ স ম আবদুর রব, কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি কাদের সিদ্দিকী, গণস্বাস্থ্য কেন্দ্রের কর্ণধার ডা. জাফরুল্লাহ চৌধুরীও বিএনপির ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়সহ জোটের শীর্ষ নেতারা দুপরের মধ্যেই সিলেট আসছেন।

তারা সিলেটে পেঁছেই বেলা ২টায় মাজার জিয়ারত করার কথা রয়েছে।

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ জানান, বুধবার দুপুর ১টায় বিমান যোগে সিলেট আসবেন ড. কামাল হোসেনসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এরআগে গত ২৪ অক্টোবর সিলেটে আসেন ঐক্যফন্ট নেতারা। সিলেটের ঐতিহাসিক রেজিস্ট্রারি মাঠে সমাবেশের মধ্য দিয়ে যাত্রা শুরু করে জাতীয় ঐক্যফ্রন্ট।

(দ্য রিপোর্ট/এনটি/ডিসেম্বর ১২, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর