thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

মিরাজের ঘূর্ণিতে ওয়েস্ট ইন্ডিজের হাঁসফাঁস

২০১৮ ডিসেম্বর ১৪ ১৪:৫৪:২২
মিরাজের ঘূর্ণিতে ওয়েস্ট ইন্ডিজের হাঁসফাঁস

দ্য রিপোর্ট ডেস্ক : সফরকারী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এমন সমীকরণের ম্যাচে টস জিতে বোলিংয়ে নেমে শুরুতেই সাফল্য পেয়েছে বাংলাদেশ। ক্যারিবীয়দের ব্যাটিংয়ে প্রথমে আঘাত হানেন স্পিনার মেহেদী হাসান মিরাজ। সে ধারাবাহিকতায় অতিথি দলটির আরো চার উইকেট তুলে নেন এই তরুণ স্পিনার।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত এই ম্যাচে শেষ খবর পাওয়া পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজ ২৮.১ ওভারে ১০৮ রান করে। পাঁচ উইকেট হারিয়েছে তারা। মিরাজ চারটি এবং সাইফুউদ্দিন নেন একটি উইকেট।

প্রথমে চন্দ্রপল হেমরাজ মাত্র ৯ রান করে সাজঘরে ফিরেন। আর ড্যারেন ব্রাভো ১০ রান করে আউট হন। এর পর শিমরন হেটমায়ার (০), মারলন স্যামুয়েলস (১৯) ও রভম্যান পাওয়েল (১) দ্রুত সাজঘরে ফিরলে ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিংয়ে ধস নামে।

ম্যাচে বাংলাদেশ একাদশে দুটি পরিবর্তন এসেছে। টপঅর্ডার ব্যাটসম্যান ইমরুল কায়েসকে বাদ দিয়ে একাদশে নেওয়া হয়েছে মোহাম্মদ মিঠুনকে। ইমরুল গত দুই ম্যাচে খুব একটা সুবিধা করতে পারেননি। বিশেষ করে শেষ ম্যাচে শূন্য রানে আউট হয়েছেন।

পেসার রুবেল হোসেনকেও একাদশের বাইরে রাখা হয়। তাঁর জায়গায় নেওয়া হয়েছে তরুণ অলরাউন্ডার সাইফউদ্দিনকে। সিরিজে প্রথম খেলতে নামছেন সাইফউদ্দিন। দ্বিতীয় ম্যাচে ডেথ ওভারে রুবেল খুব একটা ভালো বল না করায় বাদ দেওয়া হয়েছে তাঁকে। এ ছাড়া দলে আর কোনো পরিবর্তন হয়নি।

(দ্য রিপোর্ট/এনটি/ডিসেম্বর ১৪, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর