thereport24.com
ঢাকা, সোমবার, ২৫ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৫,  ১৮ রজব ১৪৪০

হবিগঞ্জে নিখোঁজ নারীর কঙ্কাল উদ্ধার, আটক ৩

২০১৮ ডিসেম্বর ১৬ ০৭:৫১:২৩
হবিগঞ্জে নিখোঁজ নারীর কঙ্কাল উদ্ধার, আটক ৩

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জে নিখোঁজের ৩ মাস পর সুজানা বেগম (৩০) নামে এক নারীর কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিন জনকে আটক করা হয়েছে।

শনিবার (১৫ ডিসেম্বর) রাতে উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের ইলিমপুর গ্রামের ধান ক্ষেত থেকে মাথার খুলি, দাঁত,পায়ের হাড় ও কাপড়-চোপর উদ্ধার করা হয়।

মৃত সুজানা নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের বক্তারপুর গ্রামের তোলাফর উল্লাহর মেয়ে। এ ঘটনা স্থানীয় কইখাই গ্রামের আব্দুল মতিনের ছেলে শাহিন মিয়াসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ৩১ অক্টোবর সন্ধ্যায় সুজানা তার খালারবাড়ি সৈয়দপুরে যাওয়ার সময় নিখোঁজ হন। এ ঘটনার পর তার বাবা তোলাফর বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। শনিবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের কইখাই গ্রামের ইলিমপুর হাওড়ে স্থানীয় লোকজন একটি কঙ্কাল দেখে পুলিশকে খবর দেয়। পরে কঙ্কালটি থানায় নিয়ে যায় পুলিশ। সেখান থেকে সুজনার বাবা মেয়র কাপড়-চোপর দেখে শনাক্ত করেন। এ ঘটনায় কই খাই গ্রামের আব্দুল মতিনের ছেলে শাহিন মিয়াসহ ৩ জনকে আটক করা হয়েছে।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল আহমেদ জানান, হাওড় থেকে এক নারীর কঙ্কাল ও কাপড় চোপর উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/ডিসেম্বর ১৬, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর