thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

শেখ হাসিনা রংপুর যাচ্ছেন আজ

২০১৮ ডিসেম্বর ২৩ ০৯:২০:৩৮
শেখ হাসিনা রংপুর যাচ্ছেন আজ

দ্য রিপোর্ট প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দলের নির্বাচনী প্রচারণায় অংশ নিতে রোববার (২৩ ডিসেম্বর) সকালে রংপুর সফরে যাচ্ছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে রংপুরসহ আশপাশের জেলায় নির্বাচনী উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে।

রোববার (২৩ ডিসেম্বর) সকাল ৯টার পর হযরত শাহজালাল বিমানবন্দর থেকে আকাশ পথে রওনা দিয়ে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করে সড়কপথে দুই নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। এরপর নিজ শ্বশুরালয়ে কিছুটা সময় কাটাবেন বলে জানা গেছে। সেখানে তিনি দুটি নির্বাচনী জনসভায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নৌকা মার্কায় ভোট চেয়ে সরকারের ধারাবাহিকতা ধরে রাখতে আহ্বান জানাবেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের রংপুরের নির্বাচনি প্রচারণা কার্যক্রমকে সার্বিকভাবে সফল করার জন্য দলীয় নেতাকর্মীসহ সবার প্রতি আহ্বান জানিয়েছেন।

আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, সকাল ১০টায় রংপুরের তারাগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের নির্বাচনি প্রচার কার্যক্রমে অংশগ্রহণ করবেন প্রধানমন্ত্রী। এরপর দুপুর ২টা ৩০ মিনিটে পীরগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের নির্বাচনি জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

জনসভায় বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় নেতারা, রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা এবং রংপুরের বিভিন্ন নির্বাচনি এলাকার আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থীরা উপস্থিত থাকবেন।

(দ্য রিপোর্ট/এনটি/ডিসেম্বর ২৩, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর