thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬,  ১৫ শাওয়াল ১৪৪০

রংপুরে সুদিন ফিরে এসেছে: প্রধানমন্ত্রী

২০১৮ ডিসেম্বর ২৩ ১৬:৩৮:৪১
রংপুরে সুদিন ফিরে এসেছে: প্রধানমন্ত্রী

রংপুর প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এক সময় রংপুর অঞ্চলে মঙ্গা ছিল। মানুষ না খেয়ে থেকেছে। পুরো রংপুর ছিল দুর্দিনে ভরা। আওয়ামী লীগ সরকার গঠনের পর এখন এ অঞ্চলে সুদিন এসেছে। এটা হয়েছে নৌকায় ভোট দেয়ার জন্য।

রবিবার দুপুরে রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আহসানুল হক চৌধুরী ডিউকের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু ও আওয়ামী লীগ এদেশের স্বাধীনতা এনেছে। মানুষের কথা বলার সুযোগ করে দিয়েছে। নৌকা ক্ষমতায় এলে মানুষের ভাগ্যের উন্নয়ন হয়।

বিগত সময়ে তার সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, একটি মানুষও গৃহহীন থাকবে না। শিক্ষার্থীদের বিনামূল্যে বই বিতরণ, বৃত্তি, উপবৃত্তির ব্যবস্থা, চিকিৎসা, যোগাযোগ, কৃষি, বিদ্যুৎসহ সার্বিক খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। আওয়ামী লীগ সরকারের একটাই লক্ষ্য যেন এ দেশের মানুষ ভালো থাকে।

এছাড়াও প্রতিটি উপজেলায় আধুনিক মসজিদ নির্মাণসহ বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প গ্রহণ করা হয়েছে বলেও তিনি তার বক্তব্যে তুলে ধরেন। উন্নয়নের এ ধারা বজায় রাখতে আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে এ আসনের প্রার্থী আহসানুল হক চৌধুরী ডিউকসহ নৌকা মার্কায় ভোট প্রদানের আহ্বান জানান তিনি।

তারাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতিয়ার রহমানের সভাপতিত্বে আরও বক্তব্য দেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) বিএম মোজাম্মেল হক, আহসানুল হক চৌধুরী ডিউক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজুসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

(দ্য রিপোর্ট/এমএসআর/ডিসেম্বর ২৩, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর