thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

ঢাকা-৪: কেন্দ্রেই বিএনপি প্রার্থী সালাহউদ্দিনকে ছুরিকাঘাত

২০১৮ ডিসেম্বর ৩০ ১০:৩৮:৩৪
ঢাকা-৪: কেন্দ্রেই বিএনপি প্রার্থী সালাহউদ্দিনকে ছুরিকাঘাত

দ্য রিপোর্ট প্রতিবেদক : ঢাকা-৪ আসনে ভোট দিতে গেলে ধানের শীষের প্রার্থী সালাহউদ্দিন আহমেদের ওপর হামলা চালিয়ে ছুরিকাঘাত করা হয়েছে।

রোববার (৩০ ডিসেম্বর) সকাল সোয়া ৯টার দিকে রাজধানীর শ্যামপুর মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে তিনি ভোট দেন।

এ সময় ভোট শেষে কেন্দ্রের চার তলায় তাকে হামলা করা হয়। তাকে ব্যাপক মারধর করা হয়।

হামলায় তিনিসহ আর সাতজন আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাকে আজগর আলী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ কেন্দ্রে এখন উত্তেজনা বিরাজ করছে।

এদিকে আসনটির ৫৫টি কেন্দ্রে ধানের শীষের পোলিং এজেন্ট ঢুকতে না দেয়ার অভিযোগ উঠেছে।

ধানের শীষের প্রার্থী সালাহউদ্দিন আহমেদেরছেলে ওপ্রধান নির্বাচন সমন্বয়কারী তানভীর আহমেদ রবিন সাংবাদিকদের জানান, সকালে শ্যামপুর মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দিতে গেলে আমার বাবাকে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে। এতে বাবা গুরুতর জখম হয়েছেন। প্রথমে তাকে আজগর আলী হাসপাতালে নেয়া হয়। এরপর সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর অ্যাপোলো হাসপাতালে নেয়া হয়েছে।

তিনি বলেন, এ আসনে মোট ৭৭টি কেন্দ্রের মধ্যে ৫৫টি কেন্দ্রেই আমাদের পোলিং এজেন্ট জোর করে বের করে দেয়া হয়েছে। আওয়ামী লীগের নেতাকর্মীরা পুলিশের সহায়তায় তাদের বের করে দিয়েছে।

তিনি আরও বলেন, পোলিং এজেন্টরা এখন কেন্দ্রের বাইরে অবস্থান করলেও সেখান থেকেও তাদের সরে যেতে বলা হচ্ছে। এ আসনে মহাজোটের প্রার্থী সৈয়দ আবুল হোসেন বাবলা।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) শ্যামপুর জোনের এসি ফয়সাল মাহমুদ গণমাধ্যমকে জানান, সালাউদ্দিনের পরিবারের পক্ষ থেকে হামলার অভিযোগ জানানো হয়েছে। আমরা ঘটনাস্থলে গিয়ে তেমন কোনো আলামত পাইনি। তবে বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

(দ্য রিপোর্ট/এনটি/ডিসেম্বর ৩০, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর