thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

‘মানুষ হত্যাকারীদের আইনের আওতায় আনা হবে’

২০১৩ নভেম্বর ০৯ ১৩:৩৯:১৮
‘মানুষ হত্যাকারীদের আইনের আওতায় আনা হবে’

দিরিপোর্ট২৪ প্রতিবেদক : আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, যাদের নির্দেশে হরতালের মাধ্যমে মানুষ হত্যা করা হচ্ছে, তারা যত বড় নেতাই হোন না কেন তাদেরকে আইনের আওতায় নিতে সরকার বদ্ধপরিকর।

আরেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকার প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেন, আর কত লাশ পড়লে বেগম খালেদা জিয়ার মনের আশা পূরণ হবে। দেশ যখন নির্বাচনমুখী তখন তিনি নির্বাচন বানচালের ষড়যন্ত্রে নেমেছেন।

শনিবার সকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগের এক বর্ধিত সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন ও্ই দুই নেতা।

বিএনপির তিনজন নেতা গ্রেফতার প্রসঙ্গে হানিফ বলেন, ইতিমধ্যে তাদেরকে গ্রেফতারের ব্যাখ্যা স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও তথ্য মন্ত্রণালয় থেকে দেওয়া হয়েছে। তিনি বলেন, মানুষের জীবন বড় নাকি একজন নেতা গ্রেফতার হলো সেটা বড়, তা দেশবাসীকে বুঝতে হবে। দেশের শান্তিশৃঙ্খলা বজায় রাখতে সরকার বদ্ধপরিকর। সুতরাং যারা এ ধরনের সন্ত্রাস, নৈরাজ্যকর পরিস্থিতির সাথে জড়িত থাকবে তাদের কাউকেই ছাড় দেয়া হবে না।

এই মুহূর্তে বিএনপির তিনদিনের হরতালের কর্মসূচি আবারো প্রমাণ করেছে তারা নির্বাচন চায় না। তিনি আরো বলেন, বিএনপির আসল এজেন্ডা নির্বাচন নয়, তারা এখন যুদ্ধাপরাধীদের বাঁচাতে মরিয়া হয়ে উঠেছে।

ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ আজিজের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ সেলিম, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, প্রমুখ।

(দিরিপোর্ট২৪/বিকে/এপি/এমডি/নভেম্বর ০৯, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর