thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

কেইনের মাইলফলকের দিনে টটেনহামের জয়

২০১৯ জানুয়ারি ০২ ১১:৪৫:২৭
কেইনের মাইলফলকের দিনে টটেনহামের জয়

দ্য রিপোর্ট ডেস্ক : প্রথম গোলটা করেন হ্যারি কেইন। ইংলিশ প্রিমিয়ার লিগ শিরোপা জেতার লড়াইয়ে টিকে আছে টটেনহাম হটস্পার। নতুন বছরের শুরুতে কার্ডিফ সিটিকে ৩-০ গোলে হারিয়েছে তারা। এই জয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে পচেত্তিনোর শিষ্যরা।

গত শনিবার ঘরের মাঠে উলভসের কাছে ৩-১ গোলে অবিশ্বাস্য হারের পর এই ম্যাচে খোলস ছেড়ে বেরিয়ে আসে টটেনহাম। গোলের শুরুটা করেন হ্যারি কেইন। ২০১৮ সালটা দারুণ কাটানো এই তারকা ৩ মিনিটে প্রথম গোল করে টটেনহামের হয়ে ছুঁয়ে ফেলেন মাইলফলক। এতদিন বাকি সবার বিপক্ষে গোলের দেখা পেলেও কার্ডিফ সিটির রক্ষণটা তার কাছে ছিলো দুর্গ। অবশেষে সেই দুর্গটা ভাঙে তৃতীয় মিনিটে গোল করে।

এই গোল করে প্রতিটি প্রতিপক্ষের জালেই বল পাঠানোর রেকর্ডটা স্পর্শ করেন রাশিয়া বিশ্বকাপের সর্বোচ্চ স্কোরার হ্যারি কেইন। তার পর প্রতিপক্ষের রক্ষণ ভেঙে ব্যবধান বাড়াতেও সময় নেয়নি স্পাররা। ১২ মিনিটে এরিকসেনের গোলে স্কোর দাঁড়ায় ২-০। ২৬ মিনিটে হিয়াং মিনের করা গোলে প্রথমার্ধেই তারা অগ্রগামিতা পায় ৩-০ গোলের।

দ্বিতীয়ার্ধে ব্যবধানে হেরফের না হলেও কার্ডিফ সিটি হাল্কা চেষ্টায় একটা সুযোগ পেয়ে তা কাজে লাগাতে পারেনি।

এই জয়ে ম্যানচেস্টার সিটিকে পেছনে ফেলে দ্বিতীয় স্থানে চলে এসেছে টটেনহাম। ২১ ম্যাচে তাদের সংগ্রহ ৪৮ পয়েন্ট। ২০ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল। সমান ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে তৃতীয় ম্যানসিটি।

(দ্য রিপোর্ট/এনটি/জানুয়ারি ০২, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর