thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

কুমিল্লা ও মেহেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

২০১৯ জানুয়ারি ০৩ ০৮:৫১:৪৮
কুমিল্লা ও মেহেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

কুমিল্লা ও মেহেরপুর প্রতিনিধি : কুমিল্লায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাইফুল ইসলাম (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এদিকে মেহেরপুরে দু’দল মাদক বিক্রেতার মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি নিহত হয়েছেন।

বুধবার (২ জানুয়ারি) দিবাগত রাতে এ দু’টি পৃথক বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

কুমিল্লা : কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ব্যক্তির নাম সাইফুল ইসলাম (২৫)। পুলিশের দাবি, নিহত সাইফুল ইসলাম মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে থানায় পাঁচটি মাদক মামলা রয়েছে। সাইফুল ইসলাম আদর্শ সদর উপজেলার জোড়ামেহের গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে।

ঘটনাস্থল থেকে একটি রিভলবার ও ৩০০ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

কোতোয়ালি থানার ওসি আবু ছালাম মিয়া জানান, বুধবার বিকেল সাড়ে ৪টায় পুলিশের একটি দল সদরের বালুতুপা এলাকায় মাদকবিরোধী অভিযানে যায়। এসময় কয়েকজন মাদক বিক্রেতা পুলিশের ওপর হামলা করে। এসময় কোতোয়ালি থানার উপ-পরিদর্শক জামালের গলার পাশে ছুরিকাঘাত করে মাদক বিক্রেতারা।

তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থা আশঙ্কাজনক। এরই প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে রাত পৌনে ১২টায় মনাগ্রাম এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়।

এ সময় পুলিশও আত্মরক্ষার্তে পাল্টা গুলিবর্ষণ করলে সন্ত্রাসী সাইফুল গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে (কুমেক) নেয়া হলে সেখানে দায়িত্বরত চিকিৎসক সাইফুলকে মৃত ঘোষণা করেন।

নিহতের মৃতদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান ওসি।

মেহেরপুর : মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা গ্রামে দু’দল মাদক বিক্রেতার মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ নিহত অজ্ঞাত ব্যক্তি পরিচয় পাওয়া যায়নি। এসময় ঘটনাস্থল থেকে একটি ওয়ানশ্যুটার গান ও ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ধারণা করছে মাদক নিয়ে দু’পক্ষের দ্বন্দ্বের জের ধরে এ খুনের ঘটনা ঘটেছে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জানান, বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে সদর উপজেলার বুড়িপোতা গ্রামে গুলির শব্দ শুনে একদল টহল পুলিশ সেখানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে যায়। পরে সেখানে একটি লিচু বাগান থেকে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে নিয়ে যাওয়া হয়। ঘটনাস্থল থেকে একটি ওয়ানশ্যুটার গান ও ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/জানুয়ারি ০৩, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর