thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

নতুন বছরে ম্যানইউর জয়ে শুরু, চেলসির হোঁচট

২০১৯ জানুয়ারি ০৩ ০৯:৩১:০০
নতুন বছরে ম্যানইউর জয়ে শুরু, চেলসির হোঁচট

দ্য রিপোর্ট ডেস্ক : একের পর এক দুর্দান্ত জয় পেয়েই যাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড। কোচ নরওয়েজিয়ানের ছায়ায় এ নিয়ে টানা চারটি জয় তুলে নিল দলটি। সর্বশেষ তারা নিউক্যাসেল ইউনাইটেডকে তাদেরই মাঠে ২-০ গোলে হারালো। তবে লিগের অন্য ম্যাচে সাউদাম্পটনের সঙ্গে গোলশূন্য ড্র করে নতুন বছর শুরু করেছে চেলসি।

ইংলিশ প্রিমিয়ার লিগে বুধবার (২ জানুয়ারি) নতুন বছরের ম্যাচ খেলতে সেন্ট জেমস পার্কে আতিথিয়েতা নিতে যায় ম্যানইউ। শুরু থেকেই আক্রমণের ধারা ধরে রাখলেও প্রথমার্ধ তারা কোনো গোল পায়নি। অবশেষে ৬৪ মিনিটে রোমেলু লুকাকুর গোলে লিড পায় রেড ডেভিলসরা। ৬৩ মিনিটে বদলি হিসেবে নেমেই মার্কাস রাশফোর্ডের ফ্রি-কিক থেকে মারা শট প্রতিপক্ষের গোলরক্ষক ধরতে না পারলে সেখানে থেকে শট করে গোল করেন এই বেলজিয়ান।

৮০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে জয় নিশ্চিত করেন রাশফোর্ড। অ্যালেক্সিস সানচেজের পাস থেকে বল পেয়ে নিখুঁত শটে গোলটি করেন এই ইংলিশ তারকা। শেষ বাঁশি পর্যন্ত আর কোনো গোল না হলে ২-০ ব্যবধানেই জয় নিয়ে মাঠ ছাড়ে সফরকারীরা।

এদিকে অপর ম্যাচে ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে পুরো ম্যাচে নিশ্চিত এগিয়ে থেকেও নিচের সারির দল সাউদাম্পটনের বিপক্ষে জয় পাওয়া হয়নি চেলসির। ফলে বছরের শুরুটা হোঁচট দিয়েই শুরু করলো ব্লুজরা।

লিগে ২১ ম্যাচে ১১ জয় ও ৫ ড্রয়ে ৩৮ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। আর চেলসি ২১ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে।

২০ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিভারপুল। টটেনহ্যাম হটস্পার ২১ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে। তৃতীয় স্থানে থাকা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ২০ ম্যাচে ৪৭। আর্সেনাল ৩ পয়েন্ট কম নিয়ে আছে পঞ্চম স্থানে।

(দ্য রিপোর্ট/এনটি/জানুয়ারি ০৩, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর