thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬,  ২২ শাওয়াল ১৪৪০

অ্যাশকে যেভাবে প্রপোজ করেছিলেন অভিষেক

২০১৯ জানুয়ারি ০৩ ১৭:৫৭:২৫
অ্যাশকে যেভাবে প্রপোজ করেছিলেন অভিষেক

দ্য রিপোর্ট ডেস্ক: ২০০৭ সালের ২০ এপ্রিল হিন্দু রীতি অনুযায়ী অভিষেক-ঐশ্বরিয়ার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তার ঝলমলে সেই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল মুম্বাইয়ের জুহুতে বচ্চনদের প্রতীক্ষা বাসভবনে। ২০১১ সালের ১৬ নভেম্বর একমাত্র মেয়ে আরাধ্য বচ্চনের জন্ম দেন।

এক যুগ পেরিয়েও যখন অভিষেকের সঙ্গে জমিয়ে সংসার করছেন ঐশ্বরিয়া, তারপরও তাদের হালহলিকত জানতে মুখিয়ে থাকে ভক্তরা।

কিন্তু কী ভাবে একে অপরের প্রেমে পড়েছিলেন এই দুই তারকা, কী ভাবেই বা অভিষেক বিয়ের প্রস্তাব দেন ঐশ্বরিয়াকে; সম্প্রতি এক সাক্ষাৎকারে সে গোপন তথ্য ফাঁস করলেন নায়িকা নিজেই।

জি-নিউজ জানায়, ২০০৭-এর জানুয়ারিতে মুক্তি পেয়েছিল এই জুটির অভিনীত ছবি ‘গুরু’। জানা গেছে, নিউ ইয়র্কের এক হোটেলের বারান্দায় নাকি ঐশ্বরিয়াকে প্রোপোজ করেছিলেন অভিষেক। একপ্রকার ফিল্মি কায়দায় ঐশ্বরিয়ার সামনে হাঁটু গেড়ে বসে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন জুনিয়র বচ্চন।

এরপর ‘যোধা আকবর’-এর শুটিংয়ে ব্যস্ত সময় পার করছিলেন ঐশ্বরিয়া। সেই ছবির শুটিংয়ে যে ঐশ্বরিয়ার জীবনে কিছু একটা ঘটবে তা কল্পনাতেই আনেননি তিনি।

ঐশ্বরিয়া বলেন, অভিষেক যখন তাকে বিয়ের প্রস্তাব দেন, সেই সময় হৃত্বিকের সঙ্গে 'যোধা আকবর'-এর শুটিং করছিলেন তিনি। যোধা আকবর'-এ ওই সময় তিনি বধূবেশে বসে ছিলেন। বাস্তবে নয়, ছরি দৃশ্যের জন্যেই ওই সময় তিনি নতুন বউ সেজে বসে ছিলেন।

‘যোধা আকবর’-এর পরিচালক আশুতোষ গোয়ারিকর বচ্চন-ঐশ্বরিয়ার মধ্যে কিছু একটা হতে যাচ্ছে এমনটাই ধারণা করছিলেন। এ বিষয়ে ঐশ্বরিয়াকে জিজ্ঞেসও করেন পরিচালক। তবে সে সময় হেয়ালিভাবেই জবাব দেন ঐশ্বরিয়া।

বলিউডের অন্যতম সুখী তারকা দম্পতি হিসেবে নিজেদের প্রমাণ করেছেন অভিষেক ও ঐশ্বরিয়া। বলিউডের তারকাদের মধ্যে সুখী দাম্পত্যের উদাহরণ খুব কমই আছে। পরকীয়া, মনের অমিল কিংবা আরও নানা তুচ্ছ কারণে তারকাদের বিচ্ছেদের ঘটনা ঘটছে হরহামেশাই। কিন্তু এক্ষেত্রে বিরল দৃষ্টান্তই স্থাপন করেছেন অভিষেক-ঐশ্বরিয়া।

(দ্য রিপোর্ট/এমএসআর/জানুয়ারি ০৩, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর