thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

আ.লীগ ভোটের অধিকার কেড়ে নিয়েছে: ফখরুল

২০১৯ জানুয়ারি ০৫ ১২:০৭:১৯
আ.লীগ ভোটের অধিকার কেড়ে নিয়েছে: ফখরুল

কুমিল্লা প্রতিনিধি: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘রাষ্ট্রীয় সন্ত্রাসের মধ্য দিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও জনগণের ভোটের অধিকার কেড়ে নেওয়া হয়েছে।

তিনি বলেন, এই ভোটের অধিকার কেড়ে নেওয়ার মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ ও প্রশাসন সম্পূর্ণভাবে গণশত্রুতে পরিণত হয়েছে। নির্বাচনের আগের সহিংসতা, ভোটের দিনের সহিংসতা এবং নির্বাচন পরবর্তী সহিংসতার মধ্য দিয়ে আজ গোটা বাংলাদেশে একটা সহিংস ত্রাস এবং ভীতির নৈরাজ্য সৃষ্টি করেছে।’

৩০ ডিসেম্বর রাতে নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় সংঘবদ্ধ ধর্ষণের শিকার নারীকে দেখতে জাতীয় ঐক্যফ্রন্ট নেতারা নোয়াখালী যাওয়ার পথে শনিবার (৫ জানুয়ারি) সকালে কুমিল্লার একটি রেস্টেুরেন্টে যাত্রা বিরতিকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম আরও বলেন, ‘আমরা দেখেছি নোয়াখালীতে আমাদের একটি বোন ধর্ষণের শিকার হয়েছেন। ধর্ষণসহ সারা বাংলাদেশের সহিংসতার আমরা নিন্দা জানিয়েছি এবং জনগণের কাছে প্রতি আমরা আহ্বান জানিয়েছি এই সহিংসতাকে তাদের প্রতিরোধ করা প্রয়োজন। নির্বাচন কমশিনের কাছে আমরা বলেছি তাদের উচিত হবে এই সহিংসতা সম্পূর্ণভাবে বন্ধ করা।’

এসময় উপস্থিত ছিলেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আব্দুল কাদের সিদ্দিকী, বিএনপি নেতা শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীসহ জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা।

(দ্য রিপোর্ট/এমএসআর/জানুয়ারি ০৫, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর