thereport24.com
ঢাকা, সোমবার, ২৪ জুন ২০১৯, ১০ আষাঢ় ১৪২৬,  ১৯ শাওয়াল ১৪৪০

টেকনাফে বন্দুকযুদ্ধে নিহত ২

২০১৯ জানুয়ারি ০৮ ০৯:০৮:৪১
টেকনাফে বন্দুকযুদ্ধে নিহত ২

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফ উপজেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে তথাকথিত ‘বন্দুকযুদ্ধে’ সাব্বির হোসেন (২৫) ও হাফিজুর রহমান (৩৫) নামে দুই যুবক নিহত হয়েছেন।

সোমবার (৭ জানুয়ারি) দিনগত রাত আড়াইটার দিকে টেকনাফের দমদমিয়া এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

র‌্যাবের দাবি, নিহত দুই যুবক মাদক কারবারী। সাব্বির বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার বরবাড়িয়া গ্রামের মো. ইব্রাহীম শেখের ছেলে ও হাফিজুর ঢাকার সাভার উপজেলার নগরকুন্ডা গ্রামের মো. আবদুল মতিনের ছেলে।

র‌্যাবের টেকনাফ অফিসের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি শাহ আলম জানান, রাতে একটি কাভার্ডভ্যান টেকনাফ থেকে কক্সবাজারের দিকে যাচ্ছিল। দমদমিয়া এলাকায় র‌্যাবের চেকপোস্ট অতিক্রম করার সময় র‌্যাবের সন্দেহ হলে কাভার্ডভ্যানটিকে দাঁড়ানোর জন্য সিগন্যাল দেয়া হয়।

তবে গাড়িটি না থামিয়ে উল্টো কাভার্ডভ্যান থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলি করা হয়। এ সময় র‌্যাবও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে গাড়ি থেকে নেমে পালানোর চেষ্টা করলে গুলিবিদ্ধ হয় ওই দুই যুবক।

তাদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক চিকিৎসক সাব্বির হোসেন ও হাফিজুর রহমানকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ অস্ত্র উদ্ধার করা হয়েছে। জব্দ করা হয়েছে নিহতদের ব্যবহৃত একটি কাভার্ড ভ্যানও।

তবে ধারণা করা হচ্ছে, কাভার্ড ভ্যানটিতে চারজন মাদক কারবারী ছিল। অন্য দুজন পালিয়ে গেছে।

(দ্য রিপোর্ট/এনটি/জানুয়ারি ০৮, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর