thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬,  ১৩ শাওয়াল ১৪৪০

রণবীরকে ছেড়ে বরুণের কাছে আলিয়া!

২০১৯ জানুয়ারি ০৮ ১৩:৫০:৫৯
রণবীরকে ছেড়ে বরুণের কাছে আলিয়া!

দ্য রিপোর্ট ডেস্ক: রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেম নিয়ে বি-টাউনে গুঞ্জন চলছিল বেশ কিছুদিন থেকেই। পরিচালক আয়ান মুখোপাধ্যায়ের সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং করতে গিয়েই নাকি রণবীরের সঙ্গে সম্পর্কে জড়ান আলিয়া ভাট।

এদিকে গত বছর সোনম কাপুরের বিয়ের অনুষ্ঠান থেকে রণবীর-আলিয়ার বিয়ের গুঞ্জন শুরু হয়। এরপর থেকে একের পর এক ঘটনা বিভিন্ন ঘটনা ‘রালিয়া’ জুটির বিয়ের জল্পনা আরো বাড়িয়ে দেয়। তবে এখন শোনা যাচ্ছে, রণবীরকে বিদায় দিয়ে বরুণ ধাওয়ানের সঙ্গে প্রেম করছেন আলিয়া ? শুনে একটু খটকা লাগলো তো?

ব্যাপারটা একটু খুলেই বলা যাক। আসলে গোবিন্দা, করিশ্মা কাপুর, কাদের খান এবং শক্তি কাপুরের সিনেমা ‘কুলি নম্বর ওয়ান’-এর রিমেক তৈরি হচ্ছে। সেখানেই বরুণের সঙ্গে জুটি বাঁধছেন আলিয়া। এর আগে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’, ‘হামটি শর্মা কি দুলহানিয়া’, ‘বদরিনাথ কি দুলহানিয়া’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন তারা।

রিপোর্টে প্রকাশ, প্রথমে ‘বিবি নম্বর ওয়ান’-এর রিমেকে বরুণের অভিনয়ের কথা ছিল। ‘বিবি নম্বর ওয়ান’-এর রিমেকে অভিনয় করলে, ‘জুড়ুয়া টু’-এর পর এটি হত সালমানের দ্বিতীয় সিনেমার রিমেক। যেখানে অভিনয় করতেন বরুণ। কিন্তু, ‘বিবি নম্বর ওয়ান’-এর পরিবর্তে এবার ‘কুলি নম্বর ওয়ান’-এর রিমেকে আলিয়া এবং বরুণ অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে।

প্রসঙ্গত, অভিনয় জীবনে পা রাখার পর ‘কুলি নম্বর ওয়ান’-ই করিশ্মা কাপুরের প্রথম সিনেমা, যা ব্লকবাস্টার-এর তকমা পায়। আর এবার সেই সিনেমার রিমেকেই হাত দিচ্ছেন আলিয়া ভাট।

এই মুহূর্তে রণবীর সিং-এর ‘গাল্লি বয়’-এর শুটিংয়ে ব্যস্ত আলিয়া ভাট। শিগগিরই এই সিনেমার ট্রেলর মুক্তি পাবে। সম্প্রতি ‘গাল্লি বয়’-এর টিজার মুক্তি পাওয়ার পর সেখানে আলিয়াকে দেখে ‘ছোট মেরিল স্ট্রিপ’ বলে ইতিমধ্যেই আখ্যা দিয়েছেন অর্জুন কাপুর। এবার দেখা যাক, ট্রেলারে আলিয়ার কতটা শক্তপোক্ত অভিনয় দেখা যায়।

‘গাল্লি বয়’-এর পাশাপাশি ‘কলঙ্ক’-তেও অভিনয় করবেন আলিয়া ভাট। করণ জোহরের ‘তখত’-এও দেখা যাবে তাকে। সূত্র: জি-নিউজ

(দ্য রিপোর্ট/এনটি/জানুয়ারি ০৮, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর