thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

নওগাঁয় ‘ডাকাতের হামলায়’ এক ব্যক্তি নিহত

২০১৯ জানুয়ারি ০৮ ১৬:৫৫:১৯
নওগাঁয় ‘ডাকাতের হামলায়’ এক ব্যক্তি নিহত

নওগাঁ প্রতিনিধি: জেলার রাণীনগর উপজেলায় ‘ডাকাতের’ ছুরিকাঘাতে একজনের মৃত্যু হয়েছে। এছাড়া ডাকাতরা টাকা ও সোনার গয়না নিয়ে গেছে বলে অভিযোগ এসেছে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান জানান, উপজেলার কালীগ্রাম ইউনিয়নের আমগ্রামে মজিবর রহমানের বাড়িতে মঙ্গলবার রাতে এই হত্যাকাণ্ড ও ডাকাতির ঘটনা ঘটে।নিহত মোফাজ্জল হোসেন (৫৫) মজিবর রহমানের ভাগ্নে।

ওসি সিদ্দিকুর প্রাথমিক তদন্তের তথ্যে বলেন, রাত আড়াইটার দিকে ২০-২৫ জনের ডাকাতদল মজিবর রহমানের বাড়ির দরজা ভেঙে ঘরে ঢোকে। বাড়ির লোকজন চিৎকার করলে ডাকাতরা এলাপাতাড়ি মারধর ও ছুরিকাঘাত করে পরিবারের লোকজনকে।

ডাকাতদের প্রতিরোধ করতে গিয়ে ছুরিকাহত হন মজিবরের ভাগ্নে মোফাজ্জলসহ পাঁচজন। স্থানীয়রা মোফাজ্জলকে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ডাকাতরা টাকা ও সোনার গয়নাসহ প্রায় সোয়া লাখ টাকার সম্পত্তি লুট করে নিয়ে গেছে বলে পরিবারের বরাতে জানিয়েছেন ওসি সিদ্দিকুর রহমান।

এছাড়া একই রাতে উপজেলার সিলমাদার গ্রামে ময়নুল ইসলামের বাড়িতে ডাকাতি ও মারধরের অভিযোগ এসেছে।

ওসি সিদ্দিকুর বলেন, ডাকাতরা ময়নুলকে বেঁধে মারধর করে টাকা ও সোনার গয়নাসহ প্রায় ৭০ হাজার টাকার সম্পত্তি লুট করেছে বলে তারা অভিযোগ পেয়েছেন।এসব ঘটনায় পুলিশ এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।

ওসি সিদ্দিকুর বলেন, ডাকাতির ঘটনায় থানায় মজিবুর রহমানের ছেলে আব্দুল মজিদ মামলা করেছেন। ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করা হবে।

(দ্য রিপোর্ট/এমএসআর/জানুয়ারি ০৮, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর