thereport24.com
ঢাকা, শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ৮ চৈত্র ১৪২৫,  ১৫ রজব ১৪৪০

অটোরিকশার সঙ্গে ভটভটির সংঘর্ষে  বগুড়ায় নিহত ৪

২০১৯ জানুয়ারি ০৯ ২২:৩৮:৫৮
অটোরিকশার সঙ্গে ভটভটির সংঘর্ষে  বগুড়ায় নিহত ৪

বগুড়া প্রতিনিধি : বগুড়ায় শ্যালো ইঞ্জিন চালিত একটি ভটভটি ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে শিশুসহ চারজন নিহত হয়েছেন।

বুধবার সন্ধ্যা ৭টার দিকে সদর উপজেলার মানিকচক এলাকায় দ্বিতীয় বাইপাস মহাসড়কের এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

নিহতরা হলেন- শাখারিয়া এলাকার সামিউল ইসলামের পাঁচ বছর বয়সী ছেলে ইব্রাহিম, কর্ণপুর গ্রামের জয়নালের ছেলে সিএনজি চালিত অটোরিকশার চালক ছামেদ মোল্লা (৩০), একই গ্রামের কর্ণপুরের সাজু মিয়ার ছেলে স্বাধীন (২৭) ও কদিমপাড়ার মৃত কাশেম আলীর ছেলে মাজের আলী (৫০)। দুর্ঘটনায় শিশু ইব্রাহিমের বাবা সামিউলও আহত হয়েছে।

বগুড়ার ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম জানান, দ্বিতীয় বাইপাস মহাসড়কে সিএনজি চালিত অটোরিকশাটি মাটিডালি থেকে সাবগ্রামের দিকে যাচ্ছিল। এ সময় মানিক চক এলাকার সরু একটি সড়ক থেকে শ্যালো ইঞ্জিন চালিত ভটভটি ওই মহাসড়কে উঠছিল। এক পর্যায়ে দুটি যানের মুখোমুুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই স্বাধীন নামে এক ব্যক্তি নিহত হয়।

বগুড়া সদর থানার এসআই তফিজ উদ্দিন জানান, শিশুসহ আহত পাঁচজনের মধ্যে চারজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে এবং মাজের আলী নামে আরেকজনকেবগুড়া নার্সিং হোম নামে বেসরকারি একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছিল।

তিনি জানান, এদের মধ্যে রাত সাড়ে ৭টার দিকে শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন শিশু ইব্রাহিম মারা যায়। পরে রাত ৮টার দিকে আহত সিএনজি চালিত অটোরিকশার চালক ছামেদ মোল্লা মারা যান।

বগুড়া নার্র্সিং হোমের স্বত্বাধিকারী ডা. মুশিহুর রহমান জানান, সেখানে চিকিৎসাধীন মাজের আলী রাত সাড়ে ৯টার দিকে মারা যান।

(দ্য রিপোর্ট/একেএমএম/জানুয়ারি ০৯,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর