thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৪ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

 নভোএয়ারের ‘স্মাইলস’ গ্রাহকদের জন্য টিকিটে ১০ শতাংশ মূল্যছাড়

২০১৯ জানুয়ারি ০৯ ২৩:২৭:১৪
 নভোএয়ারের ‘স্মাইলস’ গ্রাহকদের জন্য টিকিটে ১০ শতাংশ মূল্যছাড়

দ্য রিপোর্ট ডেস্ক : বেসরকারি বিমান সংস্থা নভোএয়ারের ‘স্মাইলস’ গ্রাহকরা অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটের প্রতিটি টিকিটে ১০ শতাংশ মূল্যছাড় পাবেন। সপ্তম বর্ষে পদার্পণ উপলক্ষে বুধবার (৯ জানুয়ারি) এই ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।

নভোএয়ারের বিক্রয় কেন্দ্র থেকে ৯ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারির মধ্যে ১০ শতাংশ মূল্যছাড়ে টিকিট কেনা যাবে। এসব টিকিট দিয়ে এ বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত ভ্রমণ করতে পারবেন যাত্রীরা।

এদিকে দেশব্যাপী ট্রাভেল এজেন্সির কর্মকর্তা ও যাত্রীদের সঙ্গে কেক কেটে ও নানান আয়োজনের মাধ্যমে ষষ্ঠ বর্ষপূর্তি উদযাপন করা হয়।

নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মফিজুর রহমান জানান, সময়ানুযায়ী ফ্লাইট পরিচালনা ও সেবার সর্বোচ্চ মান নিশ্চিত করে নভোএয়ার নিরাপদ ভ্রমণে যাত্রীদের কাছে বিশ্বস্ততা অর্জন করেছে। সপ্তম বছরে যাত্রী চাহিদার সঙ্গে সামঞ্জস্যপূর্ণ অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক গন্তব্য সম্প্রসারণ, বহরে আরও উড়োজাহাজ সংযোজন ও এর মাধ্যমে উন্নত যাত্রীসেবা নিশ্চিত করা হবে আমাদের লক্ষ্য।

মফিজুর রহমান আরও জানান, যাত্রীদের বিশেষ সুবিধা দিতে বাংলাদেশে সর্বপ্রথম ‘স্মাইলস’ ফ্রিকোয়েন্ট ফ্লায়ারস প্রোগ্রাম চালু করে নভোএয়ার।

২০১৩ থেকে ২০১৮ সাল পর্যন্ত ৪৭ হাজার ৫০০’রও বেশি ফ্লাইট পরিচালনার মাধ্যমে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে ২৫ লাখেরও বেশি যাত্রীকে সেবা দিয়েছে নভোএয়ার। সময়ানুযায়ী তাদের ফ্লাইট পরিচালনার গড় শতকরা ৯৮ দশমিক ৯৭।

নভোএয়ার এটিআর ৭২-৫০০ মডেলের ছয়টি উড়োজাহাজ দিয়ে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, যশোর, সিলেট, সৈয়দপুর, বরিশাল, রাজশাহী ও কলকাতা রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে।

(দ্য রিপোর্ট/একেএমএম/জানুয়ারি ০৯,২০১৯)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জনশক্তি-এয়ারলাইন্স এর সর্বশেষ খবর

জনশক্তি-এয়ারলাইন্স - এর সব খবর