thereport24.com
ঢাকা, শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ৮ চৈত্র ১৪২৫,  ১৫ রজব ১৪৪০

কঠোর ব্যবস্থা ভর্তিতে অতিরিক্ত ফি নিলে : শিক্ষামন্ত্রী

২০১৯ জানুয়ারি ১১ ১৮:৫৪:৪৫
কঠোর ব্যবস্থা ভর্তিতে অতিরিক্ত ফি নিলে : শিক্ষামন্ত্রী

চাঁদপুর প্রতিনিধি : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, স্কুলগুলোতে ছাত্রছাত্রী ভর্তির ক্ষেত্রে অতিরিক্ত ফি আদায়ের বিষয়টি নিয়মবহির্ভূত কাজ এবং অন্যায়। আশা করি, স্কুলগুলোর জন্য যেসব নিয়ম বেঁধে দেওয়া আছে সেগুলো মেনে তারা ভর্তি করবেন এবং অতিরিক্ত ফি আদায় করবেন না। কোথাও অতিরিক্ত ফি আদায়ের প্রমাণ পাওয়া গেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

শুক্রবার চাঁদপুর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

দীপু মনি বলেন, বছরের প্রথমদিনে শিক্ষার্থীদের হাতে কোটি কোটি নতুন বই তুলে দেওয়া, প্রতিটি শিশুকে স্কুলমুখী করাসহ গত দশ বছরে শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। এছাড়া স্কুলহীন গ্রামে স্কুল স্থাপনসহ যেসব সাফল্য রয়েছে সেগুলো এগিয়ে নিতে আগামী পাঁচ বছরে এ ধারা অব্যাহত থাকবে। শিক্ষার মানোন্নয়নে যা কিছু প্রয়োজন তার সব কিছু করা হবে। এক্ষেত্রে সবার সহযোগিতা কামনা করেন শিক্ষামন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌরমেয়র নাছির উদ্দিন আহমেদ, সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, সাধারণ সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল প্রমুখ।

(দ্য রিপোর্ট/একেএমএম/জানুয়ারি ১১, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর