thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

রংপুরকে ১৩৬ রানের টার্গেট দিলো রাজশাহী

২০১৯ জানুয়ারি ১৩ ১৫:৩৬:৫৬
রংপুরকে ১৩৬ রানের টার্গেট দিলো রাজশাহী

দ্য রিপোর্ট ডেস্ক : বিপিএলের ১৩তম ম্যাচে মুখোমুখি হয়েছে বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স এবং রাজশাহী কিংস। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন রংপুরের দলপতি মাশরাফি বিন মর্তুজা। ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে মেহেদি হাসান মিরাজের রাজশাহী তুলেছে ১৩৫ রান।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে রাজশাহীর হয়ে ওপেনিংয়ে নামেন মুমিনুল হক এবং মেহেদি হাসান মিরাজ। নিজের প্রথম বলেই বিদায় নেন মিরাজ। আরেক ওপেনার মুমিনুল ১৬ বলে করেন ১৪ রান। তিন নম্বরে নামা সৌম্য সরকার ১৩ বলে করেন ১৮ রান। পাকিস্তানি সিনিয়র তারকা মোহাম্মদ হাফিজের ব্যাট থেকে আসে ২৬ রান। লউরি ইভান্স ২, রায়ান টেন ডয়েসকাট ১৪ রানে সাজঘরে ফেরেন। উইকেটরক্ষক ব্যাটসম্যান জাকির হাসান ৩৬ বলে দুটি চার আর একটি ছক্কায় করেন অপরাজিত ৪২ রান। ইসুরু উদানা ৫ এবং আরাফাত সানি ১ রানে বিদায় নেন।

রংপুরের দলপতি মাশরাফি ৪ ওভারে ২২ রান খরচায় তুলে নেন দুটি উইকেট। ফরহাদ রেজা ২ ওভারে ১৭ রান দিয়ে নেন দুটি উইকেট। সোহাগ গাজী ৩ ওভারে ২৫ রানে নেন একটি উইকেট। নাহিদুল ইসলাম, নাজমুল অপু, বেনি হাওয়েল কোনো উইকেট পাননি। শফিউল ইসলাম ৪ ওভারে ১৯ রান খরচায় তুলে নেন একটি উইকেট।

বিপিএল ষষ্ঠ আসরের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে র‌্যাবিটহোলবিডি। এছাড়া ইউটিউবে র‍্যাবিটহোলবিডি এন্টারটেইনমেন্ট চ্যানেল, র‍্যাবিটহোল অ্যাপ এবং ওয়েবসাইট র‍্যাবিটহোল প্রাইমে ইংরেজিতে ধারাভাষ্য শোনা গেলেও র‍্যাবিটহোলবিডি স্পোর্টস চ্যানেলে চলছে বাংলা ভাষায় ধারাভাষ্য।

(দ্য রিপোর্ট/এনটি/জানুয়ারি ১৩, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর