thereport24.com
ঢাকা, সোমবার, ২২ এপ্রিল 24, ৯ বৈশাখ ১৪৩১,  ১৩ শাওয়াল 1445

ওয়ালটনের রোড শো মঙ্গলবার

২০১৯ জানুয়ারি ১৪ ১২:০৮:৩৫
ওয়ালটনের রোড শো মঙ্গলবার

দ্য রিপোর্ট ডেস্ক : পুঁজিবাজারে আসছে ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। শিগগিরই বুক বিল্ডিং পদ্ধতিতে প্রাথমিক গণপ্রস্তাবে (আইপিও) যাচ্ছে ওয়ালটন। এই ধারাবাহিকতায় বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (পাবলিক ইস্যু) রুলস ২০১৫ অনুযায়ী শেয়ারের দর নির্ধারণের প্রক্রিয়ার অংশ হিসেবে ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ রোড শোর আয়োজন করছে।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার আই ব্লকে ওয়ালটনের করপোরেট কার্যালয়ে রোড শো অনুষ্ঠিত হবে।

রোড শোতে বিনিয়োগকারীদের কাছে কোম্পানির পরিচিতি, আর্থিক অবস্থা, ভবিষ্যৎ পরিকল্পনা এবং আইপিও -সংক্রান্ত বিভিন্ন বিষয় তুলে ধরা হবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় ওয়ালটন। প্রাথমিক গণপ্রস্তাবে (আইপিও) বুকবিল্ডিং পদ্ধতিতে ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজের শেয়ারে দর নির্ধারণ করা হবে।

শেয়ারবাজার থেকে ১০০ কোটি টাকা উত্তোলন করবে ওয়ালটন। এ অর্থ কারখানা সম্প্রসারণ, আধুনিকায়ন, গবেষণা ও মানোন্নয়ন, ব্যাংক ঋণের আংশিক পরিশোধ এবং আইপিও খরচ মেটাতে ব্যয় করা হবে।

ট্রিপল এ ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডকে ইস্যু ম্যানেজার হিসেবে এবং প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেডকে রেজিস্ট্রারার টু দ্য ইস্যু হিসেবে নিয়োগ করা হয়েছে।

প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৮) হিসাব অনুযায়ী কম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১০ টাকা ৪১ পয়সা এবং নিট পরিসম্পদ মূল্য ২০৮ টাকা। পুঁজিবাজারে প্রতিষ্ঠানটির অনুমোদিত মূলধন ৬০০ কোটি টাকা। আর পরিশোধিত মূলধন ৩০০ কোটি টাকা।

(দ্য রিপোর্ট/এনটি/জানুয়ারি ১৪, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর