thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

প্রেমিকের শিক্ষক সুস্মিতা

২০১৯ জানুয়ারি ১৫ ১৮:২০:৪৩
প্রেমিকের শিক্ষক সুস্মিতা

দ্য রিপোর্ট ডেস্ক: ১৯৯৬ সালে 'দস্তক' ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন বাঙালি বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। ১৯৯৪ সালে ‘মিস ইউনিভার্স’ জেতা; এরপর একে একে সুপারহিট ছবিতে অভিনয় করে বলিউডে নিজেকে এক অনন্য উচ্চতায় নিয়ে যান তিনি।

সম্প্রতি ২৭ বছর বয়সের র‌্যাম্প মডেল রোহমান শলের সঙ্গে ৪৩ বছরের সুস্মিতা সেনের প্রেম-বিয়ে নিয়ে বি-টাউনে এখন চর্চিত বিষয় হয়ে দাঁড়িয়েছে। এবার জানা গেলে, কাশ্মীরি প্রেমিককে বাংলা শেখাচ্ছেন এই বলিউড তারকা।

এনডিটিভি জানায়, কাশ্মিরী প্রেমিক রোহমান শোল আর প্রেমিকা বঙ্গতনয়া সুস্মিতা সেন। সোমবার তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন । ভিডিওতে দেখা গেছে, প্রেমিককে তিনি শেখাচ্ছেন, 'আমি তোমাকে ভালোবাসি।'

কিন্তু রোহমান শল শুদ্ধ উচ্চারণ করতে না পেরে বললেন, 'আমি তুমাকে বালোবাসি।' এ সময় সুস্মিতা সেন বললেন, 'হচ্ছে না। খুব খারাপ।' এরপর বাধ্য ছাত্রের মতো দ্রুত শুদ্ধ করে রোহমান শল বললেন, ‘আমি তোমাকে ভালোবাসি।’

এদিকে প্রেমিকার কাছে ভালোবাসার পাঠ শেষে রোহমানও সুস্মিতাকে কাশ্মীরি ভাষায় ভালোবাসার পাঠ শিখিয়েছেন।

মাত্র ২৫ বছর বয়সে বিয়ে না করে ২০০০ সালে কন্যাসন্তান রেনিকে দত্তক নিয়ে শোরগোল ফেলে দেন।পরে ২০১০ সালে তিনি আলিশাকে দত্তক নেন। শুধু রোহমান শল নয়, এর আগে একাধিক প্রেমিকের সঙ্গে সুস্মিতার নাম উচ্চারিত হয়েছে। তার জীবনে ঋতিক ভাসিন, বিক্রম ভাট, রণদীপ হুদা, ওয়াসিম আকরাম, মুদাসসর আজিজ, ইমতিয়াজ খত্রী, মানব মেনন, সঞ্জয় নারঙ্গ, সাবির ভাটিয়াদের নাম জুড়েছিল। কিন্তু সেসব প্রেম বেশীদিন টেকেনি।

(দ্য রিপোর্ট/এমএসআর/জানুয়ারি ১৫, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর